bangla news

আইপিএল দিয়ে ভাগ্য নির্ধারণ হবে ধোনির 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৯ ৪:৫৬:০৩ পিএম
ধোনি ও রবি শাস্ত্রী

ধোনি ও রবি শাস্ত্রী

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার জার্সিতে আর দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। সামনে কড়া নাড়ছে আরেকটি বিশ্বকাপ। মাঝখানে সাবেক ভারত অধিনায়কের অবসর নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইলেও গ্লাভসজোড়া তুলে রাখেননি এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। জানিয়েছিলেন ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ইচ্ছের কথা।

তারুণ্য নির্ভর ভারতীয় স্কোয়াডে ধোনি জায়গা পাবেন কিনা তা সময় বলে দেবে। তবে তার আগে এক সবুজ সংকেত পাচ্ছেন ৩৮ বছর বয়সী উইকেটরক্ষক। 

টিম ইন্ডিয়া কোচ রবি শাস্ত্রী আরেকবার জানিয়েছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ভালো পারফর্ম করলে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিবেচনা করা হবে ধোনিকে। 

সিএনএন নিউজ এইটিন’কে শাস্ত্রী বলেন, ধোনি দলে ‘নিজেকে আরোপ’ করতে পারবে না। সেই সঙ্গে আরো জানান, আইপিএলে ফর্ম দেখে তার ভবিষ্যৎ সিদ্ধান্ত নেওয়া হবে। 

ভারতীয় কোচ বলেন, ‘আমি ধোনির সঙ্গে আলোচনা করেছি। সে বলেছে, “সে তার টেস্ট ক্যারিয়ারের ইতি টেনেছে, সে হয়তো শিগগিরই ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানবে। তাই সে টি-টোয়েন্টি থেকেও অবসর নেবে। সে নিঃসন্দেহে আইপিএল খেলবে। ধোনি সম্পর্কে আমি কেবল একটা কথায় জানি যে, সে স্কোয়াডে ঢোকার জন্য আরোপ করবে না। তবে যদি সে আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে, ভালো, তখন তার সম্পর্কে বিবেচনা করা যাবে।”

মিডল-অর্ডারে ফর্ম এবং অভিজ্ঞতার ভিত্তিতে ধোনির সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে। সেক্ষেত্রে স্কোয়াডে ফিরতে সাবেক ভারতীয় অধিনায়ককে লড়াই করতে হবে দুই তরুণ প্রতিদ্বন্দ্বী ঋষভ পান্থ এবং সঞ্জু স্যামসনের সঙ্গে। কারণ ধোনির পরিবর্তে মিডল অর্ডারে শাস্ত্রীর অন্যতম ভরসা হয়ে ওঠেছেন এ দুই তরুণ প্রতিভা। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-09 16:56:03