bangla news

বিগ ব্যাশ: রশিদ খানের পর পাকিস্তানের রউফের হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৮ ৭:০৪:২৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট বিগ ব্যাশ লিগে বুধবার (৮ জানুয়ারি) দিনটা ছিল হ্যাটট্রিকময়। অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে আফগান স্পিনার রশিদ খানের হ্যাটট্রিকের উৎসব শেষ হতে না হতেই মেলবোর্ন স্টারসের হয়ে হ্যাটট্রিকের দেখা পেয়েছেন পাকিস্তানি পেসার হারিস রউফ। 

সিডনি থান্ডার ইনিংসের শেষ ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে আঘাত হানেন হারিস রউফ। এটা আবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রউফের অভিষেক ম্যাচ ছিল। মজার ব্যাপার হচ্ছে, এর আগে রউফের নাম তেমন কেউ জানতোই না। অথচ বিগ ব্যাশে কোনো পাকিস্তানির প্রথম হ্যাটট্রিকের মালিক এখন 'অচেনা' পেসার। 

বিগ ব্যাশের চলতি আসরে দারুণ ফর্মে আছেন রউফ। মেলবোর্নের জার্সিতে ৪ ম্যাচ খেলেই তার উইকেট এখন ১৩টি। এর মধ্যে তিন ম্যাচে প্রতি ওভারে ছয়ের বেশি রান খরচ করেননি তিনি। এমন পারফরম্যান্স আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পাকিস্তান দলে তার ডাক পাওয়া অনেক সহজ করে দেবে সন্দেহ নেই।

একইদিনে সিডনি সিক্সার্সের বিপক্ষে টি-টোয়েন্টি ক্যারিয়ারে নিজের তৃতীয় হ্যাটট্রিকের দেখা পান রশিদ খান। স্ট্রাইকার্সের প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিক করেছেন এই লেগ স্পিনার। ইনিংসের ১০ম ওভারের শেষ দুই বলে সিডনির জেমস ভিন্স ও জ্যাক এডওয়ার্ডকে তুলে নেওয়ার পর ১২তম ওভারের প্রথম বলেই জর্ডান সিল্ককে আউট করেন তিনি। তবে শেষ পর্যন্ত তার দল অবশ্য জয়ের দেখা পায়নি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-08 19:04:27