ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হ্যাটট্রিক দিয়েই বছর শুরু করলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
হ্যাটট্রিক দিয়েই বছর শুরু করলেন রোনালদো রোনালদোর গোল উদযাপন

সুপারকোপা ইতালিয়ানার ফাইনালে লাৎসিও’র বিপক্ষে হেরে বছর শেষ করেছিল জুভেন্টাস। এবার ক্রিস্টিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে সিরি’আ লিগে কালিয়ারির বিপক্ষে ৪-০ গোলের জয় নিয়ে ২০২০ সাল শুরু করেছে তুরিনের বুড়িরা। 

সোমবার (০৬ জানুয়ারি) ঘরের মাঠ তুরিনে কালিয়ারিকে আতিথেয়তা দেয় জুভরা। ম্যাচের শুরু থেকে আক্রমণের ধার বজায় রাখলেও গোলের দেখা পাচ্ছিল না মাউরিজিও সারির শিষ্যরা।

গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যেতে হয় তাদের।

তবে দ্বিতীয়ার্ধে ঘরের দর্শকদের নিরাশ করেননি রোনালদো। ৪৯ মিনিটে কালিয়ারির দুই ডিফেন্ডারের ভুলে বল পেয়ে প্রতিপক্ষের জালের ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ উইঙ্গার।  

প্রথম গোলের দেখা পেয়ে আরও ভয়ঙ্কর হয়ে ওঠে জুভেন্টাস। ৬৬ মিনিটে তিন খেলোয়াড়কে কাটিয়ে কালিয়ারির ডি-বক্সে ঢুকে পড়েন পাওলো দিবালা। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে বাধা দেওয়ায় পেনাল্টি পায় তুরিনের বুড়িরা। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে দলকে দ্বিতীয় গোল এনে দেন রোনালদো।  

বল দখলের লড়াইয়ে রোনালদো এরপর ৮২ মিনিটে ডিয়েগো কস্তার পাস থেকে হ্যাটট্রিক পূরণ করেন সিআর সেভেন। তার আগে ৮১ মিনিটে রোনালদোর পাস থেকে দলের হয়ে তৃতীয় গোলটি করেন দিবালার বদলি হিসেবে নামা গঞ্জালো হিগুয়েন।  

এই জয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমে পয়েন্ট তালিকার শীর্ষস্থান উদ্ধার করেছে জুভেন্টাস। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৪৫।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।