bangla news

পিচ শুকাতে হেয়ার ড্রায়ার-ইস্ত্রি-ভ্যাকুয়াম ক্লিনার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ১০:৫৭:২৬ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ভারতে এত স্টেডিয়াম যে রোটেশন পদ্ধতির জন্য একটি ভেন্যুতে খেলা আয়োজনে তাকিয়ে থাকতে হয় কয়েকবছর। এই যেমন আসামের গুয়াহাটি প্রায় আড়াই বছর পর আন্তর্জাতিক ম্যাচ পায়। তবে বেরসিক বৃষ্টি সব পণ্ড করে দিল। বৃষ্টি উপেক্ষা করে স্টেডিয়াম ভর্তি দর্শক আসা সত্ত্বেও খেলা হলো না।

দিনভর বৃষ্টি হলেও বিকেলে থেমে যায়, ফলে স্থানীয় সময় সন্ধ্যার ভারত-শ্রীলঙ্কার প্রথম টি-টোয়েন্টি খেলার আশা জাগে। তবে মাঠকর্মীদের অসাবধানতায় কাভারের ফাঁক গলে পিচে পানি ঢুকে যায়। কিন্তু গ্রাউন্ডসম্যানদের উইকেট শুকাতে কোনো কমতি দেখা যায়নি।

পিচ শুকাতে হেয়ার ড্রায়ার-ইস্ত্রি এমনকি ভ্যাকুয়াম ক্লিনার পর্যন্ত ব্যবহার করা হয়। পাশাপাশি সুপারসপার দিয়ে আউটফিল্ড শুকানোর চেষ্টাও ছিল। কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুতেই কাজ হলো না।

সিরিজের প্রথম ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। ফলে পরিত্যক্ত হলো খেলাটি। যদিও টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় দলপতি বিরাট কোহলি। তবে এরপরই ফের বৃষ্টির বাগড়ায় আর খেলা গড়াতে পারেনি।

রোববার (০৫ জানুয়ারি) গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি হওয়ার কথা ছিল। তবে বৃষ্টি ও ভেজা আউটফিল্ডের কারণে হতাশা নিয়ে মাঠ ছাড়েন দু’দলের ক্রিকেটার ও দর্শকরা।

আগামী ৭ জানুয়ারি ইন্দোরে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-06 10:57:26