ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফেডারেশন কাপ ফাইনাল: প্রথমার্ধে এগিয়ে বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
ফেডারেশন কাপ ফাইনাল: প্রথমার্ধে এগিয়ে বসুন্ধরা কিংস ছবি: শোয়েব মিথুন

ফেডারেশন কাপ ফুটবলের ফাইনালে রহমতগঞ্জ এফসির বিপক্ষে প্রথমার্ধ শেষে এগিয়ে আছে বসুন্ধরা কিংস। প্রথমার্ধের ৪১তম মিনিটে অধিনায়ক দেনিয়েল কলিন্দ্রেসের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বর্তমান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার (৫ জানুয়ারি) ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বসুন্ধরা। কিন্তু কর্নার কিক থেকে আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস দেলমন্তের হেড গোললাইন থেকে ফিরিয়ে দেন রহমতগঞ্জের ডিফেন্ডার নাহিদ।

১৪তম মিনিটে সহজ গোলের সুযোগ পায় রহমতগঞ্জ। তুরায়েভের পাস থেকে ডি-বক্সের ভেতরে বল পেয়ে যান সোহেল মিয়া। গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন। তার নেয়া শট ফিরিয়ে দেন বসুন্ধরার গোলরক্ষক আনিসুর রহমান জিকো।  

তবে প্রথমার্ধের শেষভাগে সাফল্যের দেখা পায় বসুন্ধরা। ৪১তম মিনিটে ডি-বক্সের ডান দিকে দিয়ে বিশ্বনাথ ঘোষের ক্রস থেকে হেডে দারুণ এক গোল করে দলকে লিড এনে দেন কোস্টারিকান ফরোয়ার্ড কলিন্দ্রেস।

১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।