ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধু বিপিএল: হতাশ করেনি সিলেটের দর্শক

নাসির উদ্দিন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
বঙ্গবন্ধু বিপিএল: হতাশ করেনি সিলেটের দর্শক বঙ্গবন্ধু বিপিএল: হতাশ করেনি সিলেটের দর্শক। ছবি: বাংলানিউজ

সিলেট: সকাল থেকে দুপুর পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ছিল সিলেটে। যে কারণে বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্বের দ্বিতীয় দিনে মাঠে বল গড়ানো নিয়ে ছিল অনিশ্চয়তা। দুপুরের পর মধ্যকাশ হেলে উঁকি মারে সূর্য। প্রকৃতিও তার রং বদলায়। আর যথাসময়ে শুরু হয় ঢাকা প্লাটুন ও খুলনা টাইগার্স’র মধ্যকার ম্যাচ।

সিলেটের মাঠের প্রথম দিনের ম্যাচে দর্শক খরার আক্ষেপ নেই দ্বিতীয় দিন শুক্রবার। একে তো ছুটির দিন, তারপর আবার বিকেলে ক্রমশ পূর্ণ হতে থাকে গ্যালারি।

সিলেটের মাঠে দর্শক সমাগমের বিষয়ে বিসিবি’র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বাংলানিউজকে বলেন, সিলেটের মানুষ সব সময় ক্রিকেট ভালোবাসে। বিশেষ করে ঘরের টিম সিলেট সিক্সার্স (এবার সিলেট থান্ডার) গত বছর ভালো পারফরম্যান্স দেখিয়েছিল। সে কারণে আগের বছর লোকাল টিমের খেলা দেখতে দর্শক ছিল বেশি। এবার আগে থেকেই স্থানীয় টিম তেমন ভালো করতে পারেনি। এরইমধ্যে বিদায়ও নিশ্চিত হয়ে গেছে। এরপরও মানুষ মাঠে এসেছে খেলা দেখতে।

বঙ্গবন্ধু বিপিএল: হতাশ করেনি সিলেটের দর্শক।  ছবি: বাংলানিউজবিশেষ করে আজকের (শুক্রবার) ম্যাচে সিলেটের কোনো টিম নেই। দু’টি টিম বাইরের, এরপরও মানুষের আগ্রহ ক্রিকেটকে নিয়ে। বিকেল পর্যন্ত ক্রীড়ামোদিরা স্টেডিয়াম গ্যালারিতে এসে ঢুকছেন বলেও জানান তিনি।

তিনি বলেন, এবার লোকজন তেমন একটা জানেও না, এরপরও সবক’টি গ্যালারি দর্শক পূর্ণতা পাচ্ছে। এখানের মানুষ ক্রিকেটকে ভালোবাসেন। ক্রিকেট নিয়ে সিলেটের মানুষের আগ্রহ অন্যস্থানকে ছাড়িয়ে যায়।
বঙ্গবন্ধু বিপিএল: হতাশ করেনি সিলেটের দর্শক।  ছবি: বাংলানিউজএর আগে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) নতুন বছরে প্রথম ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় সিলেটে। এদিন সিলেট থান্ডার্সেরও খেলা হয়। কিন্তু দর্শকদের তেমন সাড়া দেখা মেলেনি। ফলে গ্যালারি ছিল ফাঁকা। অনেকে অভিযোগ করেন, প্রচারণার অভাবে সিলেটে বিপিএল শুরুর দিনক্ষণ না জানার কারণে মাঠে দর্শক সমাগম ছিল না।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।