ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

টেনিস

বৃষ্টি উপেক্ষা করে বসুন্ধরা গলফ টুর্নামেন্ট খেলছেন গলফাররা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
বৃষ্টি উপেক্ষা করে বসুন্ধরা গলফ টুর্নামেন্ট খেলছেন গলফাররা ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে তিন দিনব্যাপী পঞ্চম আসরের ‘বসুন্ধরা গলফ কাপ টুর্নামেন্ট-২০২০’ শুরু হয়েছে।টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় বৃষ্টি উপেক্ষা করে অংশ নিয়েছেন গলফাররা।

বাংলাদেশের সবচেয়ে বড় শিল্পগোষ্ঠী বসুন্ধরা’র পৃষ্ঠপোষকতায় সাভার গলফ ক্লাব (এসজিসি) এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

শুক্রবার (০৩ জানুয়ারি) ভোর থেকে বৃষ্টি শুরু হয়।

বৃষ্টির মধ্যেই সকাল ৯টার দিকে মাঠে নামেন প্রায় দেড় শতাধিক গলফার।  

ছবি: বাংলানিউজসাভার গলফ কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, আগামী শনিবার (০৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টটির উদ্বোধন করা হবে এবং সেদিন বিকেলেই বিজয়ী গলফারদের পুরস্কার বিতরণ করা হবে। উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান উপস্থিত থাকবেন বলে আয়োজক সূত্রে জানা গেছে।

তিন দিনব্যাপী পঞ্চম আসরের এই টুর্নামেন্টে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) থেকে এখন পর্যন্ত ১৭০ জন গলফার অংশ নিয়েছেন। তিন দিনের খেলা শেষে যে গলফারের স্কোর সর্বনিম্ন হবে তাকে বিজয়ী ঘোষণা করা হবে।

ছবি: বাংলানিউজসাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর (অব.) এ এন এম আব্দুল আহাদ বাংলানিউজকে বলেন, খারাপ আবহাওয়া থাকা সত্ত্বেও খেলোয়াড়রা খুব ভালোভাবে খেলছেন। সবদিক থেকে বলা যাচ্ছে বসুন্ধরা গ্রুপ এমন একটি খেলার আয়োজন করেছে সেজন্য আমরা অনেক খুশি। আজকের খেলায় ঢাকা, ঘাটাইল ও চট্টগ্রামসহ সারাদেশ থেকে খেলোয়াড়রা অংশ নিয়েছেন।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সকাল থেকে শুরু হওয়া এ টুর্নামেন্ট শনিবার (০৪ জানুয়ারি) পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad