bangla news

কাতালান ডার্বির আগে অনুশীলনে মেসি-সুয়ারেজ-ভিদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৩ ১১:০৯:১৬ এএম
অনুশীলনে বার্সেলোনা

অনুশীলনে বার্সেলোনা

ছুটি শেষে বার্সেলোনা প্রথম ম্যাচ খেলতে নামবে এস্পানিওলের বিপক্ষে। দু’দলের কাতালান ডার্বির আগে বার্সা কোচ আরনেস্তো ভালভার্দে অনুশীলনে স্বাগত জানিয়েছেন তার দলের প্রাণভোমরা লিওনেল মেসি, ‍লুইস সুয়ারেজ ও আর্তুরো ভিদালকে।

এই তিন লাতিন আমেরিকান তারকা তাদের ইউরোপীয়ান সতীর্থদের চেয়ে বেশিদিন ছুটি কাটিয়ে ক্যাম্প ন্যুয়ের অনুশীলনে যোগ দিয়েছেন। ক্রিসমাসের ছুটি শেষে ২৯ ডিসেম্বর থেকে অনুশীলন শুরু করে কাতালানরা। তবে ছুটির কারণে ছিলেন না এই তিন দক্ষিণ আমেরিকান।

শনিবার আরসিডিই স্টেডিয়ামের ম্যাচটির আগে কোচ ভালভার্দে চিন্তিত গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগানকে নিয়ে। স্প্যানিশ গোলরক্ষ মাঠে নামতে পারবেন কিনা তা এখনও অনিশ্চিত। তেমনি এস্পানিওলের বিপক্ষে ওসমানে দেম্বেলে নাকি আর্তুর মেলোকে স্কোয়াডে রাখবেন তা নিয়ে দোলাচলে বার্সা কোচ। 

এছাড়া ভালভার্দে তার অনুশীলনে রেখেছেন গোলরক্ষক ইনাকি পেনা, মিডফিল্ডার আলেক্স কোলাদো এবং দুই ফরোয়ার্ড কার্লেস পেরেজ ও আনসু ফাতিকে। 

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-03 11:09:16