ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

১৬ মাসের অপেক্ষা ঘুচলো ম্যাথিউসের 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
১৬ মাসের অপেক্ষা ঘুচলো ম্যাথিউসের  অ্যাঞ্জেলো ম্যাথিউস

অবশেষে শ্রীলংকা টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। একাদশে জায়গা পেলেই ১৬ মাস পর ক্রিকেটের এই সংক্ষিপ্ত সংস্করণে মাঠে নামার অপেক্ষা ঘুচবে ৩২ বছর বয়সী অলরাউন্ডারের। 

২০১৮ সালের আগস্টে শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ম্যাথিউস। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটিতে লংকানদের অধিনায়ত্বের দায়িত্ব ছিল তার কাঁধে।

কিন্তু সেই ম্যাচে ডাক মেরে ফেরেন তিনি। এরপর চোট এবং ফর্মহীনতার কারণে দেশের হয়ে টি-টোয়েন্টিতে আর মাঠে নামা হয়নি তার।  

টি-টোয়েন্টি না থাকলেও অবশ্য গত বছর শ্রীলঙ্কার হয়ে টেস্ট ও ওয়ানডেতে নিয়মিত মুখ ছিলেন ম্যাথিউস।  

ভারতের বিপক্ষে ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে ১৬ জনের ঘোষিত লংকান স্কোয়াড থেকে চোটের কারণে বাদ পড়েছেন গত নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলা পেসার নুয়ান প্রদীপ। তার বদলে জায়গা পেয়েছেন কাসুন রাজিথা। এছাড়া জায়গা হারিয়েছেন শেহান জয়াসুরিয়াও। ফিরেছেন অলরাউন্ডার ধনাঞ্জয়া ডি সিলভা।  

ভারতের বিপক্ষে ঘোষিত শ্রীলঙ্কা টি-টোয়েন্টি স্কোয়াড: লাসিথ মালিঙ্কা (অধিনায়ক), দানুশকা গুনাতিলাকা, অভিষেক ফার্নান্দো, অ্যাঞ্জলো ম্যাথিউস, দাসুন শানাকা, কুশল পেরেরা, নিরোশান দিকভেলা, ধনাঞ্জয়া ডি সিলভা, ইসুরু উদানা, ভানুকা রাজাপাক্ষে, ওশাদা ফার্নান্দো, ভানিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, কুশল মেন্ডিস, লক্ষণ সান্দাকান, কাসুন রাজিথা।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।