bangla news

শুরু হলো বসুন্ধরা গলফ কাপ টুর্নামেন্টের পঞ্চম আসর

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ১১:২০:৩২ এএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে ‘বসুন্ধরা ওপেন গলফ টুর্নামেন্ট-২০২০’ এর চতুর্থ আসরের খেলা শেষ হতে না হতেই শুরু হয়েছে ‘বসুন্ধরা গলফ কাপ টুর্নামেন্ট-২০২০’ এর পঞ্চম আসর। 

টুর্নামেন্ট দু’টির পৃষ্ঠপোষকতায় রয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সকাল ৯টা থেকে সাভার গলফ ক্লাবের টি-১ থেকে শুরু হয়ে তিন দিনব্যাপী এই টুর্নামেন্ট আগামী শনিবার (৪ জানুয়ারি) পর্যন্ত চলবে।

ছবি: বাংলানিউজসাভার গলফ কর্তৃপক্ষের কাছে জানা গেছে, আগামী শনিবার সকাল ১০ টার দিকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টটির উদ্বোধন করা হবে এবং সেদিন বিকালেই বিজয়ী গলফারদের পুরস্কার বিতরণ করা হবে। উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান থাকবেন বলে জানিয়েছেন তারা।

তিন দিনব্যাপী পঞ্চম আসরের এই টুর্নামেন্টে সকাল থেকে এখন পর্যন্ত ১৭ জন গলফার খেলছেন। আজসহ আগামী দুই দিনের খেলা শেষে যে গলফারের স্কোর সর্বনিম্ন হবে তাকে বিজয়ী ঘোষণা করা হবে।

এর আগে, গতকাল (০১ জানুয়ারি) একই ভেন্যুতে চার দিনব্যাপী ‘বসুন্ধরা ওপেন গলফ টুর্নামেন্ট-২০২০’ এর চতুর্থ আসরের খেলা শেষ হয়েছে। এ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছেন সাভার গলফ ক্লাবের মজনু।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-02 11:20:32