bangla news

নতুন বছরের শুরুতে জেসুসের জোড়া গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ১০:২৫:৪৬ এএম
জেসুসের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

জেসুসের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

জয় দিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে গত আসরের ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের জোড়া গোলে সিটিজেনরা ২-১ ব্যবধানে হারিয়েছে এভারটনকে। 

বুধবার (০১ জানুয়ারি) দিবাগত রাতে ইতিহাদে শুরু গোলের জন্য মরিয়া হয়ে ওঠে পেপ গার্দিওলার দল। কিন্তু একের পর এক আক্রমণ অব্যাহত রাখলেও মিনা-কোলম্যানদের রক্ষণদেয়াল ভাঙতে পারছিল না সিটি। দু’দল বিরতিতে যায় গোলশূন্য ড্র নিয়ে। 

তবে দ্বিতীয়ার্ধে কাঙ্ক্ষিত গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি ম্যানসিটিকে। ৫১ মিনিটে গুন্দোগানের পাস থেকে ঘরের দর্শকদের উল্লাসে ভাসান জেসুস। সেই উদযাপন তরতাজা থাকতেই আবারও সিটিজেনদের এগিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা। ৫৮ মিনিটে রিয়াদ মাহারেজের পাস থেকে এভারটনের জালে দ্বিতীয়বার বল জড়িয়ে দেন জেসুস। 

বাকি সময়ে বেশ কয়েকটি গোলের সুযোগ হাতছাড়া না করলে ব্যবধানটা আরও বাড়াতে পারতো সিটিজেনরা। 

এই জয়ে ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানটা ধরে রেখেছে ম্যানসিটি। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে এভারটন। ১৯ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে লিভারপুল। 

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-02 10:25:46