bangla news

ইউনাইটেডকে দিয়ে জয়ের ক্ষুধা মেটালো আর্সেনাল 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ৯:৩৬:৩৩ এএম
আর্সেনালের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

আর্সেনালের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের দুই প্রতাপশালী দল ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। কিন্তু গত কয়েক মৌসুম ধরে নিজেদের হারিয়ে খুঁজছে তারা। চলতি মৌসুমেও একই অবস্থা এই দুই জায়ান্টের। অবশ্য এবার দুই দলের সাক্ষাতে জয়োল্লাসটা করেছে আর্সেনাল। গানাররা ঘরের মাঠ এমিরেটসে ২-০ গোলে হারিয়ে দিয়েছে ইউনাইটেডকে। 

টানা দুই জয়ের আনন্দ নিয়ে এমিরেটস সফরে গিয়েছিল রেড ডেভিলরা। অন্যদিকে টানা চার ম্যাচে জয়ের মুখ দেখেনি আর্সেনাল। এর আগের ম্যাচে চেলসির বিপক্ষে জয়ের দ্বারপ্রান্তে গিয়েও ঘরের দর্শকদের সামনে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। 

তবে এবার কোনো ভুল করেনি গানাররা। ৮ম মিনিটে নিকোলাস পেপের গোল থেকে এগিয়ে যায় মাইকেল আর্তাতার শিষ্যরা। বিরতিতে যাওয়ার আগে আর্সেনালের ব্যবধানটা দ্বিগুণ করে দেন সক্রেতিস পাপাস্তাস্থোপোলোস। 

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে চেষ্টা করেছিল ওলে গানার সুলশারের দল। কিন্তু ডেভিড লুইস-সক্রেতিসদের রক্ষণদেয়াল ভাঙতে ব্যর্থ হয় অ্যান্থনি মার্শাল-মার্কাস রাশফোর্ডরা। শেষ পযর্ন্ত ব্যবধানটা ধরে রেখে কোচ আর্তাতাকে প্রথম জয় উপহার দেয় মেসুত ওজিল-লাকাজাত্তেরা। 

এই জয়ে ২১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার টেবিলে দশম স্থানে ওঠে এসেছে আর্সেনাল। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে ইউনাইটেড। 

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-02 09:36:33