ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

টেনিস

বসুন্ধরা গলফ টুর্নামেন্টের ৩য় দিনের সেরা খেলোয়াড় মজনু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
বসুন্ধরা গলফ টুর্নামেন্টের ৩য় দিনের সেরা খেলোয়াড় মজনু

সাভার (ঢাকা): সাভারে বসুন্ধরা ওপেন গলফ টুর্নামেন্ট-২০১৯ এর চতুর্থ আসরের চার দিনব্যাপী খেলা তৃতীয় দিনের মত শেষ হয়েছে৷

বাংলাদেশের সবচেয়ে বড় শিল্পগোষ্ঠী বসুন্ধরার পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশন (বিপিজিএ) এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) তৃতীয় দিনের খেলায় নির্ধারিত পারের চেয়ে ৮ শট কম খেলে দিনের সেরা খেলোয়াড় হয়েছেন কুর্মিটোলা গলফ ক্লাবের মজনু।

এছাড়া আজকের খেলায় দ্বিতীয় পর্যায়ে বিদেশি (কোরিয়ান) খেলোয়াড় চউমিং গুং ও কুর্মিটোলা গলফ ক্লাবের আকবর হোসেন যৌথভাবে নির্ধারিত পারের চেয়ে ৫ শট কম খেলে এগিয়ে আছেন এবং তৃতীয় পর্যায়ে কুর্মিটোলা গলফ ক্লাবের সজিব আলী ও সাভার গলফ ক্লাবের রবিন নির্ধারিত পারের চেয়ে ৪ শট কম খেলে এগিয়ে আছেন।

রোববার (২৯ ডিসেম্বর) থেকে সাভার গলফ ক্লাবে এ টুর্নামেন্ট শুরু হয়েছে চলবে ২০২০ সালের (১ জানুয়ারি) বুধবার দুপুর ২টা পর্যন্ত।
বুধবার দুপুরে টুর্নামেন্টের উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে সেরা গলফারদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

এবারের আসরে প্রথম দিন থেকেই কুর্মিটোলা, সাভার গলফ ক্লাবের সদস্য ও সেনাবাহিনীর ৪ জন নারী গলফারসহ ১০৪ জন অংশ নিয়েছেন। তাদের  মধ্যে গতকাল সোমবার (৩০ ডিসেম্বর) দ্বিতীয় দিনের খেলায় ৪৬ জন খেলোয়াড় কার্ড পেয়েছেন। কার্ড পাওয়া ৪৬ জন আগামীকাল বুধবার সমাপনী খেলা খেলবেন।

এবারের টুর্নামেন্টের মোট বাজেট ১৪ লাখ টাকা, যার মধ্যে ১২ লাখ টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর , ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa