ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

মালয়েশিয়ায় সুবিধা করতে পারছেন না নিয়াজরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

মালয়েশিয়ান আন্তর্জাতিক দাবায় ধীরেই পিছিয়ে পড়ছেন বাংলাদেশের দাবাড়ুরা। প্রথম দুই রাউন্ডে গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান ও নিয়াজ মোর্শেদ যে সাফল্য দেখিয়েছেন তা ধরে রাখতে পারেননি।

ঢাকা: মালয়েশিয়ান আন্তর্জাতিক দাবায় ধীরেই পিছিয়ে পড়ছেন বাংলাদেশের দাবাড়ুরা। প্রথম দুই রাউন্ডে গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান ও নিয়াজ মোর্শেদ যে সাফল্য দেখিয়েছেন তা ধরে রাখতে পারেননি।

কুয়ালালামপুরে আইজিবি দাতো আর্থার তান মালয়েশিয়া ওপেনের এই প্রতিযোগিতার সপ্তম রাউন্ডের খেলা শেষে গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ পেয়েছেন সাড়ে চার পয়েন্ট। তারই সতীর্থ গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান চার পয়েন্ট ও আব্দুল্লাহ আল সাইফ আড়াই পয়েন্ট নিয়ে এগোচ্ছেন।

সোমবার নিয়াজ ভিয়েতনামের তন দেট নু তংকে পরাজিত করেন। জিয়া ইন্দো ইন্দোনেশিয়ার লাকসানা অগাস্টার সাথে এবং সাইফ নিউজিল্যান্ডের স্পিলার পলের সঙ্গে ড্র করেন। সোমবার বিকেলেই শুরু হয়েছে অষ্টম রাউন্ডের খেলা।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘন্টা, সেপ্টেম্বর ০৬, ২০১০


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00