bangla news

শুরু হয়েছে বিজয় দিবস ক্যারম প্রতিযোগিতা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ৯:০৭:৪৩ পিএম
.

.

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হয়েছে বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট।  শুক্রবার  (২৭ ডিসেম্বর) সকালে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হয় এ প্রতিযোগিতা। সিনিয়র ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া বিশ্লেষক মাহমুদুল হাসান শামিম ক্যারম টুর্নামেন্টের উদ্বোধন করেন। 

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, বাংলাদেশের একমাত্র খেলা ক্যারমেই  বিশ্বের শীর্ষে ওঠা সম্ভব। আর সে লক্ষ্যেই কাজ করছে বাংলাদেশ ক্যারম ফেডারেশন। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছে আমি বিশেষভাবে কৃতজ্ঞ। আইসিএফ কাপের যে সাফল্য এটা তাদের জন্যই সম্ভব হয়েছে।

প্রায় ৫০ জন পুরুষ ও নারী প্রতিযোগী এই ক্যারম প্রতিযোগিতায় অংশ নেবেন। শনিবার (২৮ ডিসেম্বর) শেষ হবে এই টুর্নামেন্ট।

সম্প্রতি ভারতের পুনেতে অনুষ্ঠিত অষ্টম ইন্টারন্যাশনাল ক্যারম কাপে তৃতীয় স্থান অর্জন করা বাংলাদেশের জাতীয় ক্যারম দল আর প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারম র‌্যাংকিংয়ে পঞ্চম স্থান অর্জন করেন হেমায়েত মোল্লা। এ উপলক্ষে বিজয় দিবস ক্যারমের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় ক্যারম দলকে সম্মানিত করা হয়।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-27 21:07:43