bangla news

রাজধানীতে শুরু হয়েছে নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ৬:৪৫:৫৬ পিএম
.

.

ঢাকার আর্মি গলফ ক্লাবে শুরু হয়েছে নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট। শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে আর্মি গলফ ক্লাবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সামছুল হক। এ সময় আরও উপস্থিত ছিলেন আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ-নুর জিলানী সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। এই আসরে ৭০০ জন গলফার অংশ নেবেন বলে আর্মি গলফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বেশ কয়েকজন বিদেশি খেলোয়াড়ও অংশ নেবেন।

চার দিন ব্যাপী এই টুর্নামেন্ট শেষে আগামী মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় পুরস্কার বিতরণী এবং থার্টি ফাস্ট নাইট উদযাপনের মধ্য দিয়ে আসরের পর্দা নামবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-27 18:45:56