ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

ফুটবল

এমবাপ্পের দিকে ‘বিশেষ’ নজর রাখছেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমবাপ্পের দিকে ‘বিশেষ’ নজর রাখছেন মেসি! কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের দিকে 'বিশেষ' নজর রাখছেন লিওনেল মেসি। জাতীয় দলের সতীর্থ ও বার্সা ফরোয়ার্ড উসমানে দেম্বেলের বরাতে এমনটা জানিয়েছেন এমবাপ্পে নিজেই।

সম্প্রতি ‘ফ্রান্স ফুটবল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এমবাপ্পে নিজের ব্যালন ডি’অর জেতার স্বপ্ন নিয়ে কথা বলেন। গত মৌসুমে ইনজুরির কারণে নেইমার জুনিয়র ছিটকে যাওয়ায় দলের আক্রমণভাগের প্রাণ ছিলেন তিনি।

সেবার তিনি বিশ্বসেরা খেলোয়াড় হওয়ার জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা করেছিলেন। কিন্তু কিছুতেই মেসিকে ছাড়িয়ে যেতে পারেননি।  

মেসির সঙ্গে সেরার লড়াইয়ে হেরে যাওয়া নিয়ে এমবাপ্পে বলেন, “আমি ট্রফিটা জিততে চেয়েছিলাম, কিন্তু সেখানে মেসি ছিল। আমি দুই গোল করলে, সে করতো তিন গোল। আমি তিন গোল করলে, সে করতো চার গোল। এটা এতটাই অবিশ্বাস্য মনে হতো যে, আমি এটা নিয়ে দেম্বেলের সঙ্গে কথা বলি, ‘এটা হতে পারে না, সে (মেসি) কি এটা কোনো উদ্দেশ্য নিয়ে করছে? আমার গোল করার দিকে কি নজর রাখছে?”

"দেম্বেলের স্পষ্ট জবাব ছিল, 'অবশ্যই সে (মেসি) নজর রাখছে। আমি ভেবেছিলাম মেসি আমার দিকে নজর দিচ্ছে...' এটা অবশ্যই আত্মতৃপ্তির ব্যাপার যে, তার মতো একজন খেলোয়াড় আমার দিকে নজর রাখছে। ”

এমবাপ্পের হতাশ হওয়ার কিছু নেই, কারণ তার বয়স নিতান্তই কম। পরের বছর ফের মেসিকে ছাড়িয়ে সুযোগ আসবে তার সামনে। কার্যত ২১ বছর বয়সীর সামনে এখনও পুরো ক্যারিয়ার পড়ে আছে। অন্যদিকে ক্যারিয়ারের ইতি টানা থেকে মাত্র কয়েক বছর দূরত্বে আছেন মেসি।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa