ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘সিক্রেট সান্তা ক্লজ’ সেজে কোহলির চমক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
‘সিক্রেট সান্তা ক্লজ’ সেজে কোহলির চমক ছবি: সংগৃহীত

আসছে বড়দিন। তার আগে ‘সিক্রেট সান্তা ক্লজ’ সেজে দরিদ্র শিশুদের হাতে খেলনা, সান্তার উপহার তুলে দিয়েছেন ভারতের দলপতি বিরাট কোহলি। কলকাতার দরিদ্র শিশুদের জন্য তৈরি একটি সংস্থার মাধ্যমে বাচ্চাদের হাতে কোহলির তুলে দেওয়া উপহারের একটি ভিডিও ক্লিপ তৈরি করেছে টিভি চ্যানেল স্টার স্পোর্টস।

সেই ভিডিওতে দেখা যায় শিশুরা তাদের স্বপ্নের ‘সিক্রেট সান্তা ক্লজ’কে পেয়ে খুশি। সান্তা ক্লজের মুখোশ খুলতে কেউ যেন বিশ্বাসই করতে চাইছিল না, তাদের সামনেই কোহলি দাঁড়িয়ে! মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়েছে।

কোহলি কলকাতার সেই সংস্থায় যাওয়ার আগে একটি ভিডিও তাকে দেখানো হয়েছিল। সেই ভিডিওতে বাচ্চাদের জিজ্ঞেস করা হয়-তোমার স্বপ্নের নায়ক কে? কেউ বলেছিল, শচীন টেন্ডুলকার, কেউবা রোনালদো, আবার কেউ বলেছিল ধোনি। এক শিশুতো বলেই বসে তার পছন্দ কোহলির দাড়ি।

ভিডিওটি কোহলিকে দেখানো হলে তিনি সেখানে বাচ্চাদের উপহার দিতে আগ্রহ দেখান এবং তা স্বশরীরে উপস্থিত হয়ে। যেই ভাবা সেই কাজ। সান্তা ক্লজের বেশে দাড়ি-গোফ লাগিয়ে, চোখে গোল চশমা আর লাল-সাদা পোশাক গায়ে চাপিয়ে চলে যান কলকাতার সেই সংস্থাটিতে।

সান্তা ক্লজের বেশে কোহলিসকাল সকাল এক সান্তা বুড়ো। তা দেখে বেশ মজাই পেয়েছিল হোমের বাচ্চারা। একটার পর একটা উপহার পেয়ে খুশিতে ডগমগ করছিল তারা। কিন্তু আসল চমক তখনও বাকি। সান্তা ক্লজ হঠাৎ সাজ খুলে ফেলতেই চিৎকার করে ওঠে বাচ্চারা। সামনে তখন স্বয়ং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি!

২২ গজের শত ব্যস্ততার মধ্যেও কোহলি সেখানে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। প্রিয় খেলোয়াড়কে কাছে পেয়ে বাচ্চারাও আপ্লুত হয়ে পড়ে। প্রতিদিনের জীবনযুদ্ধের মাঝখানে এই হঠাৎ-পাওনায় বাচ্চাদের চোখ-মুখ তখন খুশিতে উজ্জ্বল। সবাই এসে কোহলিকে জড়িয়ে ধরে। ভারতীয় অধিনায়ক সেখানে বেশ কিছু সময় কাটান।

রোববার (২২ ডিসেম্বর) কোটাকে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে সফরকারী উইন্ডিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে জিতেছিল ক্যারিবীয়রা। দ্বিতীয় ম্যাচে লোকেশ রাহুল আর রোহিত শর্মার সেঞ্চুরিতে জেতে কোহলির ভারত। অলিখিত ফাইনালের এই ম্যাচ দিয়ে বছর শেষ করবে টিম ইন্ডিয়া।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।