bangla news

রোনালদোর জোড়া গোলে শীর্ষে ফিরল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ৯:৫৬:৩০ পিএম
রোনালদোকে আটকানোর চেষ্টা করছে উদিনেসের খেলোয়াড়রা: ছবি-সংগৃহীত

রোনালদোকে আটকানোর চেষ্টা করছে উদিনেসের খেলোয়াড়রা: ছবি-সংগৃহীত

গত ম্যাচে লাৎসিও’র বিপক্ষে গোল করেও জুভেন্টাসকে জেতাতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। সিরি’আ লিগের চলতি মৌসুমে প্রথম পরাজয় নিয়ে মাঠ ছাড়ে মাউরিজিও সারির দল। এবার লিগে সেই হারের রাগ তারা ঝাড়লো পুঁচকে উদিনেসের ওপর। ঘরের মাঠ তুরিনে রোনালদোর জোড়া গোলে ৩-১ গোলে জিতেছে জুভরা। 

উদিনেসকে সামনে পেলে এমনিতে জ্বলে ওঠে তুরিনের বুড়িরা। সিরি’আ লিগে নিজেদের ইতিহাসে দলটির বিপক্ষে সবচেয়ে বেশি জয় পেয়েছে তারা। এবারও তার ব্যত্যয় হলো না। রোববার (১৫ ডিসেম্বর) ম্যাচের শুরু থেকে রোনালদো-গঞ্জালো হিগুয়েন-পাওলো দিবালাদের সামনে গোলপোস্টটা বেশিক্ষণ অক্ষত রাখতে পারেনি উদিনেস। 

৯ম মিনিটে দিবালার চেষ্টা ব্যর্থ হওয়ার পর বল আসে রোনালদোর পায়ে। এরপর নিচু শটে তুরিনের দর্শকদের উল্লাসে ভাসান পর্তুগিজ উইঙ্গার। এগিয়ে যাওয়ার পর আরও ভয়ঙ্কর হয়ে ওঠে জুভেন্টাস। ৩৭ মিনিটে হিগুয়েনের পাস থেকে ব্যবধানটা দ্বিতীয়বার বাড়িয়ে দেন রোনালদো। 

বিরতিতে যাওয়ার আগে আবারও গোল উদযাপনে মাতে তুরিনের দর্শকরা। ৪৫ মিনিটে ডেমিরেলের কাছ থেকে বল পেয়ে হেডে ব্যবধানটা ৩-০ করেন জুভদের ইতালিয়ান ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি।

দ্বিতীয়ার্ধে অবশ্য রক্ষণভাগটা ভালোভাবেই সামলেছে উদিনেস। রোনালদো-দিবালাদের আর কোনো সুযোগ দেয়নি তারা। শেষ মুহুর্তে একটি গোলও শোধ দেয় উদিনেস। যোগ করা সময়ে ইগনাসিও পুসেত্তোর গোলে ব্যবধানটা ৩-১ করে মাঠ ছাড়ে লুকা গোত্তির দল।

এই জয়ে তালিকার শীর্ষস্থান উদ্ধার করেছে জুভেন্টাস। ১৬ ম্যাচে তাদের পয়েন্ট ৩৯। এক ম্যাচ কম খেলে ৩৮ পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ইন্টার মিলান।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-15 21:56:30