ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

বার্সা থেকে বাঁচাতে মার্তিনেজের রিলিজ ক্লজ বাড়াচ্ছে ইন্টার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৬ ০১:৩৮:২৩ এএম
বার্সা থেকে বাঁচাতে মার্তিনেজের রিলিজ ক্লজ বাড়াচ্ছে ইন্টার মার্তিনেজ

চলতি মৌসুমে দুর্দান্ত সময় কাটাচ্ছেন লওতারো মার্তিনেজ। ইন্টার মিলানের জার্সি গায়ে ইতোমধ্যে নিজেকে ইউরোপের অন্যতম সেরা ও সম্ভবনাময়ী প্রতিভা হিসেবে প্রমাণ করেছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।  

সিরি’আ লিগে গোলের পর গোল করে ইউরোপের সেরা ও ধনী ক্লাবগুলোর চোখ নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড। ক্লাবের জার্সির পাশাপাশি কোচ লিওনেল স্কালোনির অধীনে জাতীয় দলেও সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন তিনি।

 

মার্তিনজকে পেতে চাওয়া ক্লাবগুলোর মধ্যে উপর সারিতেই আছে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগে ক্যাম্প ন্যুয়ে ঝলক দেখানো এই লা অলবিসেলেস্তে ফরোয়ার্ডের ব্যাপারে বেশ আগ্রহী কাতালানরা। নেরাজ্জুরিরাও জানে স্প্যানিশ চ্যাম্পিয়নদের ক্ষমতার দৌড়।  

তাই বার্সার দিতে যাওয়া টোপ গিলে ফেলার আগে মার্তিনেজের সঙ্গে নতুন চুক্তির বিষয়ে ভাবছে ইন্টার মিলান। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে স্তাদিও গুইসেপ্পে মিয়াজ্জাতে রেখে দিতে চুক্তি নবায়নের পাশাপাশি রিলিজ ক্লজ বাড়ানোরও পরিকল্পনা করছে ইতালিয়ান ক্লাবটি।  

ইতালিয়ান দৈনিক পত্রিকা লা গাজ্জেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে, চুক্তি নবায়নের জন্য মার্তিনেজের প্রতিনিধির সঙ্গে সাক্ষাৎ করেছে ইন্টার। আর্জেন্টাইন তারকার সঙ্গে ২০২৩ সাল পযর্ন্ত চুক্তি করতে চায় তারা।

বর্তমানে মার্তিনেজের রিলিজ ক্লজ দাঁড়িয়েছে ১১১ মিলিয়ন ইউরোতে। তবে দলের সেরা তারকার জন্য তা নিরাপদ ভাবছে না ইন্টার। অঙ্কটা তাই দ্বিগুণ হতে যাচ্ছে। মার্তিনেজের রিলিজ ক্লজ ২০০ মিলিয়ন ইউরো বাড়াতে প্রস্তুত নেরাজ্জুরিরা।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa