ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

টেনিস

এসএ গেমসের পদক জয়ীদের সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসএ গেমসের পদক জয়ীদের সংবর্ধনা ছবি: বাংলানিউজ

বান্দরবান: ১৩তম সাউথ এশিয়ান গেমসে (এসএ) কারাতে, জুডো ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধনা দিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

রোববার (১৫ ডিসেম্বর) বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে বর্ণাঢ্য আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র মোহম্মদ ইসলাম বেবি, জোন কমান্ডার আখতার উস সামাদ রাফি পিএসসি, কারাতে ফেডারেশনের কোচার তেত সুকো কিতা মুরা, কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু প্রমুখ।

সম্প্রতি নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশের হয়ে কারাতে, জুডো ও খো খো ইভেন্টে বিভিন্ন পদক জয়ী খোলেয়াড়দের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়। এ সময় সংবর্ধনায় স্বর্ণপদক বিজয়ীদের ১ লাখ টাকা, রৌপ্য বিজয়ীদের ৩০ হাজার টাকা ও ব্রোঞ্জ বিজয়ীদের ২০ হাজার টাকা পুরস্কার প্রদান করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

অনুষ্ঠানে কারাতে ইভেন্টে স্বর্ণ পদক বিজয়ী আল আমিন ইসলাম, মারজান আক্তার প্রিয়া, হুমাইরা আক্তার অন্তরাসহ বিভিন্ন ইভেন্টের ৩৮জন পদক বিজয়ী অংশগ্রহণ করে। সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্যায়ে বাংলাদেশ কারাতে ফেডারেশনের পক্ষ থেকে এক মনোঞ্জ কারাতে প্রদর্শনী অনুষ্ঠিত হয়।  

সম্প্রতি নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে কারাতে ও খো খো ইভেন্টে বাংলাদেশ ৩টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১২টি ব্রোজপদক জেতে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa