ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মদ্যপ হয়ে প্রতিবেশীকে পেটালেন সাবেক ভারতীয় ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
মদ্যপ হয়ে প্রতিবেশীকে পেটালেন সাবেক ভারতীয় ক্রিকেটার! প্রবীন কুমার-ছবি:সংগৃহীত

মদ্যপ অবস্থায় প্রতিবেশীকে পেটালেন ভারতের সাবেক পেসার প্রবীন কুমার! এমন অভিযোগ করে সেই ব্যক্তি আরও জানান, তার সাত বছর বয়সী ছেলেকেও ধাক্কা দিয়েছেন এই ক্রিকেটার। ভারতের উত্তর প্রদেশের মেরুতে এই ঘটনা ঘটে।

এ বিষয় নিয়ে স্থানীয় পুলিশের এসপি অখিলেশ নারায়ণ বলেন, ‘তারা দু’জন প্রতিবেশী এবং এ ব্যাপারে তারা পুলিশকে অবিহিত করেছে। তাদের দেওয়া তথ্যমতে আমরা তদন্ত করছি।

পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে। মেডিকেল প্রক্রিয়াও শেষ হয়েছে। ’

এ ঘটনার ভিকটিম দীপক শর্মা অবশ্য জানিয়েছেন, পুলিশ তাদের অভিযোগ গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়েছে এবং বলেছে উপরের মহলে গিয়ে ব্যাপারটি জানাতে, কেননা এই ঘটনায় আন্তর্জাতিক ক্রিকেটার জড়িত।

অভিযোগে দীপক শর্মা বলেন, ‘বিকেল ৩টায় আমি আমার ছেলের জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলাম। প্রবীন কুমার এসময় তার গাড়ি নিয়ে এলেন এবং প্রথমে বাস চালককে অপমান করলেন এবং পরে আমাকেও। পরবর্তীতে সে আমাকে পেটালেন ও আমার হাত ভেঙে দিলেন। ’

তিনি আরও বলেন, ‘কুমার আমার ছেলেকেও ধাক্কা দেন, ফলে সে পিঠে চোট পায়। এখন পুলিশ আমাকে সমঝোতা করতে বলছে। এমনকি আমি এখন মৃত্যুর হুমকিও পাচ্ছি। ’

এদিকে প্রবীন কুমারের বিবৃতি অবশ্য এখনও পাওয়া যায়নি।

২০০৭ সালে ভারতের হয়ে ওয়ানডে ক্রিকেটে অভিষেকের পর ৬৮টি ম্যাচ খেলেছেন প্রবীন কুমার। এছাড়া তিনি ৬টি টেস্ট ও ১০টি টি-টোয়েন্টিও খেলেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।