ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিংয়ে সাহায্য করা সেই ‘ওয়েটার’কে খুঁজছেন শচীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
ব্যাটিংয়ে সাহায্য করা সেই ‘ওয়েটার’কে খুঁজছেন শচীন শচীন টেন্ডুলকার-ছবি:সংগৃহীত

কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ব্যাটিংয়ে উন্নতি করা এক হোটেল ‘ওয়েটার’কে খুঁজছেন তিনি। ভারতীয় এই ব্যাটিং ঈশ্বর টুইটারে একটি ভিডিও পোস্ট করে সেই ওয়েটারকে খুঁজে পেতে নেটিজেনদের সাহায্য চেয়েছেন।

টুইটারের ক্যাপশনে শচীন লিখেন, তার মুখোমুখি হওয়াটা স্মরণীয় হবে। চেন্নাইয়ে টেস্ট সিরিজ চলাকালীন হোটেল তাজ কোরোম্যান্ডেলের এক স্টাফের সঙ্গে আমার সাক্ষাৎ হয়েছিল।

তার সঙ্গে আমার এলবো গার্ড নিয়ে আলোচনা হয়, পরবর্তীতে আমি সেটা রি-ডিজাইন করি। আমি বিস্মিত হয়েছিলাম, এখন সে কোথায় এবং আশাকরি তার দেখা পাবো। ওহে নেটিজেনরা, তাকে খুঁজে পেতে তোমরা কি আমাকে সাহায্য করবে?

ভিডিওতে শচীন বলেন, ‘আমি ভেবে দেখলাম যখন তুমি আর্ম গার্ড পরো, তখন তোমার ব্যাটিংয়ের ধরন বদলে যায়। সে বললো সে নাকি আমার বিশাল ভক্ত। সে আমার খেলা প্রতিটি বল ৫-৭ বার করে রিপ্লে দেখে। ’

‘আমি বললাম, হ্যাঁ! তুমি বিশ্বের একমাত্র ব্যক্তি যে আমার এই সমস্যা ধরতে পেরেছো। আপনারা বিশ্বাস করতে পারবেন না, আমি সত্যিই আমার রুমে ফিরে এলবো গার্ডটি নিয়ে গিয়ে রি-ডিজাইন করি। সঠিক মাপের, যেখানে স্ট্রাপগুলো ঠিকমতো হওয়া উচিৎ ছিল। ’

টেন্ডুলকার এর আগেও ২০১৭ সালে তার ক্রীড়া সামগ্রী বিক্রির প্রতিষ্ঠান ‘শচীন বাই স্পার্টান’ এর উদ্বোধনকালে এই ঘটনাটি বলেছিলেন।

তিনি বলেছিলেন, ‘তুমি যদি মুক্তমনা হওয় তবে তুমি অনেক উন্নতি করতে পারবে। চেন্নাইয়ে একবার এক ওয়েটার এসে আমাকে বললো আপনি যদি কিছু মনে না করেন ও ক্ষুব্ধ না হন তবে আমি কিছু বলতে চাই। আমি বললাম, বলো। সে বললো আমার এলবো গার্ড আমার ব্যাটের সুইংকে আটকে দেয় এবং সে শতভাগ সঠিক ছিল। ’

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।