bangla news

ডি ভিলিয়ার্সকে ফেরানোর ইঙ্গিত দিলেন বাউচার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ১২:২৬:৫৬ পিএম
ডি ভিলিয়ার্সকে ফেরানোর ইঙ্গিত দিলেন বাউচার

ডি ভিলিয়ার্সকে ফেরানোর ইঙ্গিত দিলেন বাউচার

ইংল্যান্ডে অনুষ্ঠিত গত ওয়ানডে বিশ্বকাপে এবি ডি ভিলিয়ার্স বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে আলোচনা কম হয়নি। হঠাৎই সংবাদমাধ্যমগুলোতে উঠে আসে অবসর ভেঙে বিশ্বকাপে ফিরতে চেয়েছিলেন তারকা এ ব্যাটসম্যান। তবে টিম ম্যানেজমেন্টের কারণে তার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা হয়নি।

এবার সামনে কড়া নাড়ছে আরেকটি বিশ্বকাপ। ২০২০ সালে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই বিশ্বকাপে ডি ভিলিয়ার্সকে ফেরানোর ইঙ্গিত দিয়ে রাখলেন মাত্রই দ.আফ্রিকার হেড কোচের দায়িত্ব পাওয়া মার্ক বাউচার।

প্রোটিয়াদের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ মাযানজি সুপার লিগে চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন ডি ভিলিয়ার্স। এক সময় বাউচারের সঙ্গে জাতীয় দলে খেলা ডি ভিলিয়ার্স আবার লিগে তাশওয়ানে স্পার্টান্সে তারই কোচিংয়ে খেলেছেন।

ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে বাউচার বলেন, ‘তুমি যখন বিশ্বকাপের মতো মঞ্চে যাবে, তখন তুমি সেরা খেলোয়াড়ই নিয়ে যেতে চাইবে। তুমি যদি মনে করো সে তোমার সেরা খেলোয়াড়, তবে কেন আমি তার সঙ্গে আলাপ করতে যাবো না? আমি মাত্রই দলের কোচ হলাম, আমার প্রথমে কিছু খেলোয়াড়দের সঙ্গে কথা বলে দেখা দরকার দলের পরিস্থিতি কেমন।’

তিনি আরও বলেন, ‘যদি বিশ্বকাপে তুমি তোমার সেরা খেলোয়াড়টি খেলাতে চাও, যেখানে কিছু ইস্যু মানাতে হয় মিডিয়ার সাথে, সতীর্থদের সাথে এবং দক্ষিণ আফ্রিকার সাথে। তবে কেন নয়, এখনই হোক।’

দক্ষিণ আফ্রিকার পরবর্তী পূর্ণাঙ্গ সিরিজ ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে। চার ম্যাচের টেস্ট সিরিজের পর দু’দল তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-15 12:26:56