ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রেসিডেন্ট বক্সের খাবার সাংবাদিকদের দেয়া হবে: পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
প্রেসিডেন্ট বক্সের খাবার সাংবাদিকদের দেয়া হবে: পাপন ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সরবরাহকৃত খাবার খেয়ে শুক্রবার (১৩ ডিসেম্বর) অনেক সাংবাদিক পেটের পীড়ায় পড়ে অসুস্থ হন। শনিবার (১৪ ডিসেম্বর) বিষয়টি নজরে আসে। ক্রিকেট বোর্ডের হোয়াটসঅ্যাপ গ্রুপে বিষয়টি নিয়ে তোলপাড় হয়।

পরবর্তীতে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস প্রেসবক্সে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলে খাবার পরিবর্তনের আশ্বাস দেন। পরে বিষয়টি চলে যায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কানে।

বোর্ড সভাপতি জানিয়ে দেন, প্রেসিডেন্ট বক্সে সরবরাহকৃত খাবারই এখন থেকে সাংবাদিকদের দেয়া হবে।

পাপন জানান, ‘এটা আমি শুনেছি। প্রথম প্রশ্ন ছিল কোথা থেকে খাবার আসে। আমাকে বলল যেখান থেকে আসে সেখান থেকে নিয়মিত খাবার আসে। কাজেই জায়গাটা খারাপ না। কোন একটা কারণে নিশ্চয়ই একটা সমস্যা আছে। প্যাকেট করে খাবার যেহেতু দেওয়া হয়, প্যাকেটে অনেকক্ষণ খাবার থাকে। তারা ১২টার সময় বিসিবিতে খাবার পৌঁছে দেয়। কেউ যদি তিনটা-চারটায় খেতে চায় তাহলে সমস্যা তো হতেই পারে। ’

তিনি আরও যোগ করেন, ‘এখন এটা বদল করা হয়েছে। প্রথম কথা হচ্ছে ওই রেস্টুরেন্ট বাদ। ঢাকা ভেন্যুর জন্য (মিরপুর শের-ই-বাংলা) অন্যতম সেরা জায়গা হচ্ছে ঢাকা ক্লাব। ঢাকা ক্লাবের খাবার দেখে আনা হবে। দ্বিতীয়ত প্যাকেট বাদ দিয়ে বুফেতে খাওয়া সার্ভ করা হবে। আমাকে বলা হয়েছে, অনেকে নাকি লাঞ্চই করে চারটার পরে। এটা আর হবে না। আপনাদের সময় বেধে দেওয়া হবে। এতক্ষন তো আর খাওয়া রেখে দেওয়া যাবে না। নিশ্চয়ই এটা মেজর ইস্যু। আমরা বৈষম্য করতে চাই না। আমরা বলেছি প্রেসিডেন্ট বক্সে যেমন খাবার দেওয়া হয়, সাংবাদিকদের জন্য তেমন খাবার দেওয়া হবে। ’
 
বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
আরএআর/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।