ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

টেনিস

অষ্টম রাউন্ড শেষে শীর্ষে পুলিশ-সাইফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
অষ্টম রাউন্ড শেষে শীর্ষে পুলিশ-সাইফ ছবি: সংগৃহীত

বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে ওয়ালটন রেফ্রিজারেটর প্রিমিয়ার ডিভিশন দাবা লিগ-২০১৯ এর অষ্টম রাউন্ডের খেলা শেষ হয়েছে। এই রাউন্ড শেষে বাংলাদেশ পুলিশ ও গতবারের চ্যাম্পিয়ন সাইফ স্পোর্টিং ক্লাব পূর্ণ ১৬ পয়েন্টে নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে।

শনিবার (১৪ ডিসেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের এনএসসি টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে অনুষ্ঠিত অষ্টম রাউন্ডের খেলায় বাংলাদেশ পুলিশ ৩.৫-০.৫ গেম পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে এবং সাইফ স্পোর্টিং ক্লাব ৪-০ গেম পয়েন্টে বাংলাদেশ বিমানকে পরাজিত করে।

অষ্টম রাউন্ডের খেলায় সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মিজানুর রহমান বাংলাদেশ পুলিশের আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমানকে পরাজিত করেন।

বাংলাদেশ পুলিশ দলের পক্ষে গ্র্যান্ড মাস্টার যোবাভা বাদুর, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ ও গ্র্যান্ড মাস্টার মিখাইল মেচডলিশভ্যালি যথাক্রমে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মোঃ ইব্রাহীম, সুবেদি রাজন ও কুসাথা নিকেনকে পরাজিত করেন। সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষে গ্র্যান্ড মাস্টার কোভালেভ, গ্র্যান্ড মাস্টার এলতাজ সাফারলি, গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ও গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন যথাক্রমে বাংলাদেশ বিমানের ফিদে মাস্টার রেজাউল হক, ফিদে মাস্টার জয়দেব চ্যাটর্জী, ফিদে মাস্টার দেবরাজ চ্যাটার্জী ও মোঃ মাসুম হোসেনকে পরাজিত করেন।

উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ১২ পয়েন্ট নিয়ে এককভাবে দ্বিতীয় ও বাংলাদেশ নৌ-বাহিনী ১১ পয়েন্টে নিয়ে এককভাবে তৃতীয় স্থানে রয়েছে। এ রাউন্ডের খেলায় উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ৩-১ গেম পয়েন্টে বাংলাদেশ নৌ-বাহিনীকে পরাজিত করে। উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের পক্ষে গ্র্যান্ড মাস্টার ম্যাক্সিম লগোভস্কোই, আন্তর্জাতিক মাস্টার খুশেনখোজায়েভ মুহাম্মদ ও অনত চৌধুরী যথাক্রমে বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ, ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম ও ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাসকে পরাজিত করেন। বাংলাদেশ নৌ-বাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের তাহসিন তাজওয়ার জিয়াকে পরাজিত করেন।

তিতাস ক্লাব এ রাউন্ডে ৪-০ গেম পয়েন্টে একসেস চেস ক্লাবেকে পরাজিত করে। তিতাস ক্লাবের পক্ষে ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, আন্তর্জাতিক মাস্টার অক্ষত কামপারিয়া, আন্তর্জাতিক মাস্টার রাকেশ কুমার জেনা ও ক্যান্ডিডেট মাস্টার সাইফুল ইসলাম চৌধুরী যথাক্রমে একসেস চেস ক্লাবের সোহাম ভট্টাচার্য, সৌরথ বিশ্বাস, ফিরোজ আহমেদ ও আহমেদ ওয়ালিজাকে পরাজিত করেন। জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ২-২ গেম পয়েন্টে শেখ রাসেল চেস ক্লাবের সাথে ড্র করে। জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির ঘোরাই ও আমবারিস শর্মা যথাক্রমে শেখ রাসেল চেস ক্লাবের মোঃ শওকত বিন ওসমান শাওন ও শওকত হোসেন পল্লবকে পরাজিত করেন। শেখ রাসেল চেস ক্লাবের আন্তর্জাতিক মাস্টার রাকেশ কুলকার্নি ও প্রনভ শেঠী যথাক্রমে মিহিরি লাল দাস ও ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমানকে পরাজিত করেন।

সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাব ৩-১ গেম পয়েন্টে সোনারগাঁও চেস ক্লাবকে পরাজিত করে। সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের মোঃ আবজিদ রহমান ও মোঃ আবু হানিফ যথাক্রমে সোনারগাঁও চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম ও শেখ রাশেদুল হাসানকে পরাজিত করেন। সোনারগাঁও চেস ক্লাবের মোহাম্মদ মানিক ও নেপাল চন্দ্র প্রকাশ যথাক্রমে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের প্রতুল চন্দ্র বোসের সাথে ড্র করেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa