ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ক্রিকেট

সিরাজগঞ্জ প্রেস ক্লাবকে ৯ উইকেটে হারালো জেলা পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
সিরাজগঞ্জ প্রেস ক্লাবকে ৯ উইকেটে হারালো জেলা পুলিশ ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: ‘বস্তুনিষ্ঠ তথ্য দ্বারা করি অপরাধ দমন’ এ শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে বিজয় দিবস প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় সিরাজগঞ্জে প্রেস ক্লাবকে ৯ উইকেটে হারিয়ে বিজয়ের হাসি হেসেছে জেলা পুলিশ। 

প্রেস ক্লাবের দেয়া ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬ ওভার ৩ বলে মাত্র ১ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় জেলা পুলিশ। দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ৭৩ রান করেন ওয়াসিম।

অপর অপরাজিত ব্যাটসম্যান ইমরান করেন ৬১ রান। প্রেস ক্লাবের পক্ষে একমাত্র উইকেটটি লাভ করেন আজমির।

এর আগে শনিবার (১৪ ডিসেম্বর) সকালে ম্যাচের শুরুতে টসে জিতে প্রেস ক্লাব দলের অধিনায়ক সুমন সাহা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ পান তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন সুমন। এছাড়া রিফাত ৪০, সুজন ২০ এবং জুম্মন ১৪ রান করেন। জেলা পুলিশের পক্ষে দু’টি করে উইকেট শিকার করেন সাগর ও সাকিব। আজিম ও ওয়াসিম নিয়েছেন একটি করে উইকেট।  

ছবি: বাংলানিউজশহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে সকাল ১১টার দিকে এ প্রীতি ম্যাচের উদ্বোধন করেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, ফোরকান শিকদার, শরাফত ইসলাম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, প্রেস ক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন উপস্থিত ছিলেন।  

দিনভর বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে স্বপরিবারে সাংবাদিক ও পুলিশ সদস্যরা এ প্রীতি ম্যাচ উপভোগ করেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দও গ্যালারিতে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।  

ম্যাচ শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘন্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa