bangla news

এসএ গেমসে পদক বিজয়ীদের সংবর্ধনা দেবে বান্দরবান জেলা পরিষদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ৬:২৪:৫৪ পিএম
সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের তথ্য জানাচ্ছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের তথ্য জানাচ্ছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

বান্দরবান: ১৩তম সাউথ এশিয়ান (এসএ) গেমসে কারাতে ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের বর্নাঢ্য আয়োজনে সংবর্ধনা দিচ্ছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। 

আগামী রোববার (১৫ ডিসেম্বর) বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে বর্ণাঢ্য আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়েছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। এসময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, রোববার বিকেল ৩টায় বান্দরবান সদরের অরুণ সারকী টাউন হলে ১৩তম সাউথ এশিয়ান গেমস এ অংশ নেয়া কারাতে ও খো খো ইভেন্টে বিভিন্ন পদক বিজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 

সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, ৬৯পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো. শাহিদুল এমরান, এএফডব্লিউসি, পিএসসি, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এ টি এম কাউছার হোসেন।

এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা বলেন, সম্প্রতি নেপালে অনুষ্ঠিত ১৩তম এসএ গেমসে বাংলাদেশের হয়ে কারাতে ও খো খো ইভেন্টে বিভিন্ন পদক জয় করেছেন বাংলাদেশের খোলেয়াড়রা। দুই ইভেন্ট মিলিয়ে ৩টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১২টি ব্রোঞ্জ জয় করেছে বাংলাদেশ। 

তিনি আরও বলেন, কারাতে ও খো খো ইভেন্টের খেলোয়াড়দের উৎসাহ প্রদান করার জন্য বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হবে এবং স্বর্ণপদক বিজয়ীদের এক লাখ টাকা, রৌপ্য বিজয়ীদের ৩০ হাজার টাকা ও ব্রোঞ্জ বিজয়ীদের ২০ হাজার টাকা পুরস্কার প্রদান করবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 18:24:54