ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রুনির বেপরোয়া জীবন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

ইংল্যান্ডের ফরোয়ার্ড ওয়েনে রুনির বেপরোয়া জীবন নিয়ে রোববার খবর প্রকাশ করে আলোচনার ঝড় তুলেছে বৃটিশ ট্রাবলয়েড নিউজ অব দ্য ওয়ার্ল্ড ও দ্য সানডে মিরর। পত্রিকা দুটি খবর ছেপেছে স্ত্রী কোলিন ওয়েনির অন্তঃসত্ত্বার সুযোগ নিয়ে ইংলিশ স্ট্রাইকার টাকার বিনিময়ে চুটিয়ে অন্য নারীর সঙ্গ নিয়েছেন।

ওয়াটফোর্ড: ইংল্যান্ডের ফরোয়ার্ড ওয়েনে রুনির বেপরোয়া জীবন নিয়ে রোববার খবর প্রকাশ করে আলোচনার ঝড় তুলেছে বৃটিশ ট্রাবলয়েড নিউজ অব দ্য ওয়ার্ল্ড ও দ্য সানডে মিরর। পত্রিকা দুটি খবর ছেপেছে স্ত্রী কোলিন ওয়েনির অন্তঃসত্ত্বার সুযোগ নিয়ে ইংলিশ স্ট্রাইকার টাকার বিনিময়ে চুটিয়ে অন্য নারীর সঙ্গ নিয়েছেন।

রুনির বিছানায় যাওয়া ২১ বছর বয়সী হুকার (যৌন কর্মী) জেনি থমসন নিউজ অব দ্য ওয়ার্ল্ডকে বলেছেন,“রুনি আমার সঙ্গ পেতে মুখিয়ে থাকতো। সে জন্য টাকাও দিয়েছে। কোলিনকে ভালোভাবে দেখভাল না করে সে তার (কোলিন) সঙ্গে বিশ্বাসঘাতকাতাই করেছে।”

প্রতিবার বিছানায় যেতে ১২০০ ইউরো পেতেন জেনি। অবশ্য রুনির এমন বেপরোয়া জীবন নতুন কিছু নয়। এর আগে ২০০৪ সালেও ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ৪৮ বছর বয়সী এক নারীর বিছানায় গিয়েছিলেন। তিনিও ছিলেন পেশাদার যৌনকর্মী।

ট্রাবলয়েডগুলো এ জাতীয় খবর প্রকাশ করলেও রুনির খেলায় প্রভাব পড়েনি। যথারীতি তিনি ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে খেলতে যাচ্ছেন সুইজারল্যান্ডে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘন্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00