bangla news

ক্যারিবীয়দের হয়ে ফিরতে প্রস্তুত অবসরে থাকা ব্রাভো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ১২:৩৪:১১ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

এতদিন নানা মুখে শোনা গেলেও এবার অবসর ভেঙে জাতীয় দলে ফেরার ব্যাপারে অফিসিয়ালি ঘোষণা দিলেন ডোয়েন ব্রাভো। আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখে দলের সংক্ষিপ্ত এই ফরম্যাটে সুযোগ পেতে প্রস্তুত ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক।

তবে তারকা এ অলরাউন্ডার নিশ্চিত করে জানিয়েছেন, টি-টোয়েন্টি ছাড়া আর কোনো ফরম্যাটে ফেরার ইচ্ছে নেই।

চেন্নাইয়ে ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাভো বলেন, ‘আমি ঘোষণা করছি, ওয়েস্ট ইন্ডিজের হয়ে ফের আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে চাই। সুযোগ পেলে অঞ্চলটির হয়ে আবারও টি-টোয়েন্টিতে প্রতিনিধিত্ব করতে আমি প্রস্তুত। আমার মনে হয় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট ও সমর্থকদের জন্য এটি দারুণ রোমাঞ্চকর ব্যাপার হবে।’

এর আগে ব্রাভো ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। পরবর্তীতে ৩৬ বছর বয়সী এই তারকা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ব্যস্ত হয়ে পড়েন। তবে সম্প্রতি ক্যারিবীয় ক্রিকেট বোর্ডে পরিবর্তন এলে নিজের মত বদলান তিনি।

২০১৬ সালে সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা ব্রাভো এখন পর্যন্ত ৬৬ ম্যাচ খেলেছেন। যেখানে এক হাজারের বেশি রান ও ৫২টি উইকেট পেয়েছেন।

২০২০ সালের জানুয়ারিতে উইন্ডিজদের পরবর্তী টি-টোয়েন্টি অ্যসাইন্টমেন্ট। যেখানে ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচে সিরিজ খেলবে স্বাগতিকরা।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-14 12:34:11