bangla news

ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে নেই রুট, ওয়ানডেতে নতুন চার মুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ১০:৫৬:৫০ এএম
টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি জো রুটের

টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি জো রুটের

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য আলাদা ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড। যেখানে ওডিআই দলে নেওয়া হয়েছে নতুন চার মুখ। আর টি-টোয়েন্টি দলে ফিরলেন জস বাটলার, বেন স্টোকস, জোফরা আর্চার। নিউজিল্যান্ডে দলটির সর্বশেষ সফরের টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকা মঈন আলী ও জেসন রয় সাদা বলের দুই ফরম্যাটেই ফিরেছেন। তবে টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি জো রুটের।

৫০ ওভারের সিরিজের নতুন চার মুখ হলেন টম ব্যানটন, প্যাট ব্রাউন, সাকিব মাহমুদ ও ম্যাট পরাকিনসন। এদের মধ্যে ব্রাউন ও পারকিনসন আবার টি-টোয়েন্টি দলে নিজেদের জায়গা ধরে রেখেছেন। যেখানে কিউইদের তাদেরই ঘরের মাঠে ৩-২ ব্যবধানে সিরিজ হারিয়েছিল ইংলিশরা। তবে জায়গা হারিয়েছেন স্যাম বিলিংস, জেমস ভিন্স ও লিউইস জারগরি।

আগামী ৪ ফেব্রুয়ারি কেপ টাউনে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। গত জুলাইয়ে ঘরের মাঠে বিশ্বকাপ জয়ের পর এটিই হবে দলটির প্রথম ওয়ানডে। অধিনায়ক হিসেবে যথারীতি ইয়ন মরগানই থাকছেন। আর গত টি-টোয়েন্টি সিরিজে দারুণ খেলা ডেভিড মালানও ওয়ানডেতে জায়গা পেয়েছেন। এছাড়া সেই সিরিজেই ভালো খেলা ক্রিস জর্ডান ও স্যাম কারেন ওয়ানডে দলে ফিরলেন যথাক্রমে ২০১৬ ও ২০১৮ সালের পর।

ওয়ানডে সিরিজের পর প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। ১২ ফেব্রুয়ারি ইস্ট লন্ডনে প্রথম ম্যাচ মাঠে গড়াবে।

ইংল্যান্ড ওয়ানডে স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, টম ব্যানটন, প্যাট ব্রাউন, স্যাম কারান, টম কারান, জো ডেনলি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ম্যাট পারকিনসন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ক্রিস ওকস।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জোনাথন বেয়ারস্টো, জস বাটলার, প্যাট ব্রাউন, স্যাম কারান, টম কারান, জো ডেনলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, ম্যাট পারকিনসন, জেসন রয়, বেন স্টোকস, মার্ক উড।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 10:56:50