ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ক্রিকেট

তরুণ ক্রীড়া সাংবাদিক অর্নবের অকাল প্রয়াণ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
তরুণ ক্রীড়া সাংবাদিক অর্নবের অকাল প্রয়াণ ছবি: বাংলানিউজ

কাছের মানুষ কিংবা সহকর্মী যখন হঠাৎই না ফেরার দেশে চলে যায় তখন সেটা মেনে নিতে খুব কষ্ট হয়। সেটা হয়তো যারা হারিয়েছেন তারাই বোঝেন। শুক্রবার (১৩ ডিসেম্বর) তেমনই এক পরিস্থিতি তৈরি হয়।

হঠাৎই খবর আসে অনলাইন নিউজপোর্টাল বিডিনিউজের তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদার দ্বীপায়ন আর নেই। যেই মানুষটা আগের দিন (বৃহস্পতিবার) মিরপুরের প্রেসবক্সে পরিকল্পনা করছিলেন বিপিএলের চট্টগ্রাম পর্ব কভার করতে চট্টগ্রাম যাবেন সেই মানুষটাই আর নেই।

সদা হাস্যজ্জল ও শান্ত স্বভাবের মানুষটিকে আর দেখা যাবে না প্রেসবক্সে। এটা মেনে নিতে পারছিলেন না সংবাদকর্মীরা। শুক্রবার দুপুরে পেটে ব্যথা অনুভব করলে বাসার কাছের ফার্মেসিতে যান তিনি। সেখানেই জ্ঞান হারিয়ে ফেলেন। দুপুর ১টা ৪০ মিনিটে দক্ষিণখানের কে. সি হসপিটালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

২৭ বছর বয়সী অর্নবের জন্ম ১৯৯২ সালে। দৈনিক সমকাল দিয়ে ক্রীড়া সাংবাদিকতা শুরু করেন অর্নব। এরপর দুই মাস হলো যোগ দিয়েছিলেন অনলাইন গনমাধ্যম বিডিনিউজে। তার এই অকাল প্রয়াণে বাংলাদশ ক্রিকেট বোর্ড গভীর শোক প্রকাশ করেছে।

বিপিএল খেলা চলাকীন সময়ে মিরপুর স্টেডিয়ামের জায়ান্ট স্কিনে তাকে স্মরণ করে শোক প্রকাশ করা হয়। বিকেলেই অর্নবকে নিয়ে যাওয়া হয় তার গ্রামের বাড়ি নেত্রকোনায়। সেখানেই তার শেষকৃত্য হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
আরএআর/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa