ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

আইসিসির তদন্তের আওতায় শ্রীলঙ্কান ক্রিকেটার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র অ্যান্টি করাপশন ইউনিট নজর রাখছে শ্রীলঙ্কার প্রথম সারির এক খেলোয়াড়ের অস্বাভাবিক কার্যকলাপের উপর। গভীর রাতে এক ব্যক্তির সঙ্গে সন্দেহজনক যোগাযোগের কারণে সতীর্থরা ধারনা করেছেন অবৈধ জুয়াড়িদের সঙ্গে জড়িত ওই খেলোয়াড়।

লন্ডন: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র অ্যান্টি করাপশন ইউনিট নজর রাখছে শ্রীলঙ্কার প্রথম সারির এক খেলোয়াড়ের অস্বাভাবিক কার্যকলাপের উপর। গভীর রাতে এক ব্যক্তির সঙ্গে সন্দেহজনক যোগাযোগের কারণে সতীর্থরা ধারনা করেছেন অবৈধ জুয়াড়িদের সঙ্গে জড়িত ওই খেলোয়াড়।

বৃটিশ দৈনিক গার্ডিয়ানের প্রকাশিত তথ্য অনুযায়ী সতীর্থরা এমন উদ্বেগের কথা জানান অধিনায়ক কুমার সাঙ্গাকারাকে। আইসিসির প্রটোকল অনুযায়ী তিনি বিষয়টি অবহিত করেন অ্যান্টি করাপশন ইউনিটকে। তখন থেকেই শ্রীলঙ্কান পুলিশের তদন্তের আওতায় আছেন ওই খেলোয়াড়। যদিও আনুষ্ঠানিকভাবে তার বিপক্ষে অভিযোগ দায়ের করা হয়নি।
 
খেলোয়াড়ের বিপক্ষে পুলিশি তদন্তের বিষয়টি এখনো চেপে রেখেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ভাবমূর্তি ক্ষুণেœর আশংকায় বিষয়টা জনগণকে জানতে দিতে আগ্রহী নন তারা।

২০০৯ সালে ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই শ্রীলঙ্কান ওই খেলোয়াড় আইসিসির নজরদারিতে আছেন। তবে তদন্তের কাংখিত অগ্রগতি না হওয়ায় হতাশা প্রকাশ করেছেন আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘন্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00