bangla news

বান্ধবীর পরামর্শে মাঠের বাইরে ছিলেন ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৬:২৯:৫৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িক অবসর নিয়েছিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। শিগগিরই মাঠে ফিরবেন এই অজি তারকা। অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগব্যাশ টি-টোয়েন্টির আসর দিয়ে মাঠে ফেরার কথা ম্যাক্সওয়েলের।

বিগব্যাশের দল মেলবোর্ন স্টার্সের হয়ে খেলবেন ম্যাক্সি। মেলবোর্নের কোচ ডেভিড হাসি বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, মাঠে ফেরার ব্যাপারে কথা বলতে গিয়ে ম্যাক্সওয়েল জানালেন, ‘আমি ক্রিকেট অস্ট্রেলিয়াকে ধন্যবাদ জানাই। তারা আমার পাশে ছিল। ক্রিকেট বিক্টোরিয়া আর যারা আমাকে সমর্থন দিয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। খুব শিগগিরই আমি মাঠে ফিরতে যাচ্ছি। গত ছয় সপ্তাহ খেলার বাইরে আছি। নিজেকে ফিট রাখতে আমাকে চেষ্টা করতে হবে।’

অজি এই তারকা আরও জানান, ‘আসলে আমি একটা ঘোরের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। আমার পার্টনার (বান্ধবী) এই ব্যাপারটি প্রথম খেয়াল করে। সে আমাকে পরামর্শ দিয়েছিল মাঠের বাইরে কিছু দিন সময় কাটানোর। আমি জানি তার এই পরামর্শ দেওয়াটা সহজ ছিল না। কারণ আমি নিজের সিদ্ধান্তে অটল থাকতে পছন্দ করি। কিন্তু আমারও মনে হলো, তার পরামর্শ আমার গ্রহণ করা উচিৎ। আমি বিশেষ ভাবে তাকে ধন্যবাদ জানাতে চাই। সে আমার কাঁধ থেকে বেশ বড় একটা দায়িত্বের বোঝা নামিয়ে দিয়েছিল।’
 
গত অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের মাঝেই মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন ম্যাক্সওয়েল। এবার বিগ ব্যাশে মেলবোর্নের অধিনায়কের দায়িত্ব নিয়ে ফিরছেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-13 18:29:55