ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ফের বার্সার বিরুদ্ধে নেইমারের মামলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
ফের বার্সার বিরুদ্ধে নেইমারের মামলা নেইমার

দ্বিতীয়বারের মতো সাবেক ক্লাব বার্সেলোনার বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন নেইমার। পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড কাতালানদের কাছ থেকে এবার দাবি করেছেন বকেয়া পারিশ্রমিকের ৩.৫ মিলিয়ন ইউরো। মামলায় যা তার প্রাপ্য হিসেবে জানিয়েছেন ২৭ বছর বয়সী তারকা। 

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে নেইমার যখন ক্যাম্প ন্যু ছেড়ে পিএসজিতে যোগ দেন তখন ব্রাজিলিয়ান সুপারস্টারের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের মামলা করে বার্সেলোনা। তার প্রেক্ষিতে নিজের বকেয়া বোনাস আদায়ের লক্ষ্যে উল্টো বার্সার বিপক্ষে মামলা ঠুকে দেন নেইমারও।

মামলাটি নিয়ে ২৭ সেপ্টেম্বর আদালতে যায় দুই পক্ষ।

কিন্তু সেই মামলা বিচারধীন থাকতেই আবারও বোনাসের অর্থ দাবি করে মামলা করলেন নেইমার। স্প্যানিশ দৈনিক পত্রিকা এল মুন্দো জানিয়েছে, বোনাসের অর্থ দাবি করে নেইমার বার্সেলোনার বিরুদ্ধে আরেকটি মামলা করেছেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আরেক ঠিকানায় যাওয়ার আগে তার সাবেক ক্লাবের কাছ থেকে পাওনা ৩.৫ মিলিয়ন ইউরো দাবি করেছেন।

গ্রীষ্মকালীন দল-বদলে পুনরায় বার্সায় ফেরার জন্য মুখিয়ে ছিলেন নেইমার। দুই পক্ষের মামলা চলাকালীন কাতালানরাও কম চেষ্টা করেনি ব্রাজিলিয়ান তারকাকে দলে ভিড়াতে। কিন্তু তা সম্ভব হতে দেয়নি পিএসজি। অবশ্য ফের ক্যাম্প ন্যুয়ে ফিরলে হয়তো মামলা তুলে নিতেন নেইমার। তখন এমন আভাসই দিয়েছিলেন তিনি।  

কিন্তু তা না হওয়ায় বার্সার বিরুদ্ধে প্রথম মামলার নিষ্পত্তি আগে দ্বিতীয় মামলা ঠুকলেন নেইমার। যার ফলে পিএসজি ফরোয়ার্ডের বার্সায় ফেরাও এখন সংশয়ের মুখে।  

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।