bangla news

ইউরোপা লিগে ইউনাইটেডের গোল উৎসব 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ১০:০৬:৪৮ এএম
ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড়দের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড়দের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

ইউরোপা লিগের সেরা বত্রিশে যাওয়ার পথে এক পা আগেই দিয়ে রেখেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ রাউন্ডের ম্যাচটি তাই গ্রুপ সেরা হওয়ার লড়াই ছিল রেড ডেভিল ও এজেড আলকামারের সামনে। তবে ওল্ড ট্রাফোর্ডে সে লড়াইয়ে ডাচ ক্লাবটিকে ৪-০ ব্যবধানে ‍উড়িযে ১৩ পযেন্ট নিয়ে ‘এল’ গ্রুপের শীর্ষ দল হিসেবে সেরা বত্রিশে জায়গা করে নিয়েছে ওলে গানার সুলশারের শিষ্যরা। 

এর আগে ডাচ সফরে দু’দলের সাক্ষাতে গোলশূন্য ড্র নিয়ে ফিরতে হয়েছিল ইউনাইটেডকে। তবে এবার ঘরের মাঠে রেড ডেভিলদের ভয়ঙ্কর রূপ দেখলো আলকামার। দুর্দান্ত লড়াই করে প্রথমার্ধ পযর্ন্ত নিজেদের গোলপোস্ট অক্ষত রেখেছিল ডাচ ক্লাবটি। 

কিন্তু দ্বিতীয়ার্ধে ঘরের দর্শকদের সামনে পয়েন্ট হারানোর লজ্জায় পড়তে চায়নি ওলে সুলশারের দল। ৫৩ মিনিটে অ্যাশলে ইয়ং এগিয়ে দেয় ইউনাইটেডকে। এরপর ৫৮ মিনিটে ব্যবধান বাড়ান ম্যাসন গ্রিনউড। ১৮ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড জোড়া গোল পূর্ণ করেন ৬৪ মিনিটে। তার দুই মিনিট আগে পেনাল্টি থেকে দলের তৃতীয় গোলটি আদায় করে নেন হুয়ান মাতা। 

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 10:06:48