ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

ক্রীড়াঙ্গনে ছুটির আমেজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

ঈদের ছুটির আমেজ শুরু হয়ে গেছে ক্রীড়াঙ্গনে। তবে ছুটিটা বেশি দিনের নয়। সর্বোচ্চ এক সপ্তাহের। অক্টোবরে কমনওয়েলথ ও নভেম্বরে এশিয়ান গেমস থাকায় ছুটির পরিধি কমিয়ে দিয়েছে ক্রীড়া ফেডারেশনগুলো।

ঢাকা: ঈদের ছুটির আমেজ শুরু হয়ে গেছে ক্রীড়াঙ্গনে। তবে ছুটিটা বেশি দিনের নয়। সর্বোচ্চ এক সপ্তাহের। অক্টোবরে কমনওয়েলথ ও নভেম্বরে এশিয়ান গেমস থাকায় ছুটির পরিধি কমিয়ে দিয়েছে ক্রীড়া ফেডারেশনগুলো।

এশিয়ান গেমসের জন্য বিকেএসপিতে অনুশীলনে থাকা অনূর্ধ্ব-২৩ দলের ফুটবলাররা ছুটি পাচ্ছেন চারদিন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি বাদল রায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন,‘‘ফ্টুবলারদের ঈদের জন্য ৯ থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত ছুটি ঘোষণা দেওয়া হয়েছে।”

এদিকে কমনওয়েলথ গেমসের জন্য অনুশীলন ক্যাম্পে থাকা ছয়টি খেলার ক্রীড়াবিদদের জন্য ছয় দিনের ছুটি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ট্রেনিং অ্যান্ড ডেভলপমেন্ট কমিটির সভাপতি মিজানুর রহমান মানু। খেলোয়াড়রা ৮ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত ছুটি উপভোগ করবেন।

এশিয়ান গেমসের জন্য দেশের প্রস্তুতি ক্যাম্পে থাকা ২৫ হকি খেলোয়াড়কে ছুটি দেওয়া হচ্ছে ৭ সেপ্টেম্বর থেকে। সাতদিন ছুটি কাটিয়ে তারা ১৫ তারিখে পুনরায় অনুশীলনে যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘন্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00