bangla news

আইপিএলের চূড়ান্ত নিলামে মুশফিকুর রহিম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৭:১১:১৫ পিএম
মুশফিকুর রহিম: ফাইল ফটো

মুশফিকুর রহিম: ফাইল ফটো

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম। এবারের নিলামে নাম রয়েছে বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমের। প্রাথমিক তালিকায় মুশফিকের নাম ছিল না। তবে ফ্র্যাঞ্চাইজিদের আগ্রহের কারণে এবারের আইপিএল চূড়ান্ত নিলামের তালিকায় রাখা হয়েছে বাংলাদেশ দলের এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে। 
 

এবার অবশ্য ফ্র্যাঞ্চাইজিদের নিলামে নতুন করে দল গড়ার সুযোগ নেই। ৮টি দল সব মিলিয়ে নিলাম থেকে মাত্র ৭৩ জন ক্রিকেটারকে নিতে পারবে। আগের স্কোয়াড থেকে শক্তি বাড়ানো কিংবা ঘাটতি পূরণ করাটাই তাই লক্ষ্য থাকবে ফ্রাঞ্চাইজিদের। অবশ্য তালিকায় থাকলেও গতবারের আইপিএলের নিলামে অবিক্রীত ছিলেন মুশফিক।  

প্রাথমিক তালিকার বাইরে থেকে ২৪ জন ক্রিকেটারকে নিলামের চূড়ান্ত তালিকায় যুক্ত করা হয়েছে ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে। বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মধ্যে মুশফিককেই রাখা হয়েছে নিলামে।

নতুন যুক্ত হওয়া ক্রিকেটারদের মধ্যে রয়েছেন ক্যারিবিয়ান পেসার কেসরিক উইলিয়ামস, অস্ট্রেলিয়ান লেগ স্পিনার অ্যাডাম জ্যাম্পা, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ড্যান ক্রিস্টিয়ান।

বাংলাদেশ থেকে প্রাথমিক তালিকায় তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজ ছিলেন। তবে নিলামের চূড়ান্ত তালিকায় তাদের নাম আছে কিনা, সেটি জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
আরএআর/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-12 19:11:15