ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

৮২ মিনিটেই শেষ রাওয়ালপিন্ডি টেস্টের দ্বিতীয় দিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
৮২ মিনিটেই শেষ রাওয়ালপিন্ডি টেস্টের দ্বিতীয় দিন ব্যাট করছেন ধনাঞ্জয়া: ছবি-সংগৃহীত

৬৮-কে উল্টো করলে হয় ৮৬। ঠিক এমন মিল রেখেই শেষ হয়েছে রাওয়ালপিন্ডি টেস্টের দ্বিতীয় দিন। দ্বিতীয় দিন মাঠে বল গড়িয়েছে মাত্র ১৮.২ ওভার। সময়ের হিসেবে ৮২ মিনিট। বাকি সময় রাওয়ালপিন্ডির ক্রিকেট স্টেডিয়ামের প্যাভিলিয়নে বৃষ্টি দেখেই সময় কাটাতে হয়েছে সফরকারী শ্রীলঙ্কা এবং স্বাগতিক পাকিস্তানের ক্রিকেটারদের। শেষ পযর্ন্ত বৃষ্টি এবং আলোকস্বল্পতার কারণে দ্বিতীয় দিন পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। 

বৃহস্পতিবার (১২ ‍ডিসেম্বর) দ্বিতীয দিন শুরু করেন লঙ্কানদের দুই অপরাজিত ব্যাটসম্যান ধনাঞ্জয়া ডি সিলভা এবং নিরোশান দিকভেলা। দিমুথ করুনারত্নের দল প্রথমদিন শেষ করেছিল ৬৮.১ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২০২ রান জমা করে।

দ্বিতীয় দিন প্যাভিলিয়নে ফেরার আগে তাদের সংগ্রহ ৮৬.৩ ওভারে ৬ উইকেটে ২৬৩ রান।  

আগেরদিনের অপরাজিত ব্যাটসম্যান দিকভেলাকে (৩৩) দিনের শুরুতে সাজঘরে ফেরান শাহীন আফ্রিদি। তবে সতীর্থকে হারালেও ফিফটি তুলে নেন ধনাঞ্জয়া। অবশ্য তিনি ইনিংসটি বড় করতে পারেননি বৃষ্টির কারণে। দ্বিতীয়দিন মাত্র ৮ ওভারের পরেই বৃষ্টি নেমে আসে।

১১ চারের সুবাদে ৭২ রানে অপরাজিত আছেন ধনাঞ্জয়া। আরেক অপরাজিত ব্যাটসম্যান দিলরুয়ান পেরেরার সংগ্রহ ২ রান।  

বাংলাদে সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa