ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসেডর রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসেডর রোহিত শর্মা ছবি: সংগৃহীত

ইউরোপের সেরা পাঁচটি ঘরোয়া লিগের অন্যতম স্পেনের লা লিগা। যেখানে লিওনেল মেসির বার্সেলোনা, সার্জিও রামোসের রিয়াল মাদ্রিদ, অ্যাতলেতিকো মাদ্রিদের মতো জায়ান্ট দলগুলো অংশ নেয়। সেই লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে ভারতের ওপেনার রোহিত শর্মাকে।

ভারতে লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করবেন রোহিত। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) লা লিগার ম্যানেজিং ডিরেক্টর হোসে অ্যান্তোনিও এই ঘোষণা দিয়েছেন।

ফুটবলের বাইরে থেকে এই প্রথম কোনো খেলোয়াড় লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। নিজের দায়িত্ব নিয়ে রোহিত জানান, ‘ভারত হলো ফুটবলের ঘুমন্ত জায়ান্ট। গত ৫ বছরে ফুটবলে ভারত অনেক উন্নতি করেছে। আমাকে ভারতের ভেতরে লা লিগার প্রচারে যে দায়িত্ব দেওয়া হয়েছে তাতে আমি গর্বিত। লা লিগার প্রতিটি কর্তাব্যক্তি, ভক্ত-সমর্থককে আমি ধন্যবাদ জানাই। ’

২০১৭ সাল থেকে ভারতে লা লিগা তাদের প্রচারণার জন্য কাজ করে যাচ্ছে। এমনকি ভারতে তারা একটি অফিসও খুলেছে। স্পেনের এই ঘরোয়া লিগ ভারতে ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হচ্ছে। দেশটিতে খুদে ফুটবলারদের প্রশিক্ষণের জন্য স্কুলও করে দিয়েছে লা লিগার কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।