ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ফুটবল

বার্সায় আসার কারণ খোলাসা করলেন গ্রিজম্যান 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
বার্সায় আসার কারণ খোলাসা করলেন গ্রিজম্যান  আঁতোয়া গ্রিজম্যান

অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিন্ন করে চলতি মৌসুমে বার্সেলোনায় যোগ দেন আঁতোয়া গ্রিজম্যান। ফরাসি ফরোয়ার্ডের সিদ্ধান্তে খুশি হতে পারেনি রোহি ব্লাঙ্কোসরা। যার কারণে কয়েক সপ্তাহ আগে গ্রিজি যখন পুরনো ঠিকানায় কাতালানদের জার্সিতে মাঠে নামেন তখন ‘দুয়ো’ দিয়েছিল ওয়ান্দা মেত্রোপোলিতানোর দর্শকরা। 

ফ্রান্সের জার্সিতে বিশ্বকাপজয়ী গ্রিজম্যান লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য ক্যাম্প ন্যুয়ে যোগ দিয়েছেন, এমনটাই দাবি ছিল অ্যাতলেটিকো সমর্থকরদের। তখন অবশ্য কিছুই বলেননি ২৮ বছর বয়সী তারকা।

তবে এবার এসব বিষয়ে মুখ খুললেন গ্রিজি। জানালেন, শিরোপার জন্য নয়, নতুন কিছু শেখার জন্য রিয়াল সোসিয়েদাদ থেকে যেভাবে মেত্রোপোলিতানোতে এসেছিলেন ঠিক একই কারণে ক্যাম্প ন্যুয়ে যোগ দিয়েছেন তিনি।

উয়েফা টিভিকে গ্রিজম্যান বলেন, ‘চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য নয় বা আরও শিরোপা জেতার ইচ্ছে নিয়ে আমি অ্যাতলেটিকো ছাড়িনি। আমি অ্যাতলেটি ছেড়েছি ফুটবলের নতুন স্টাইল, নতুন দর্শন শেখার জন্য। আরেকটি দলের সঙ্গে ফুটবলের আরেকটি নতুন স্টাইল শেখার ইচ্ছায়। অ্যাতলেটিকো লা লিগা জিততে পারে এবং যেকোনো সময় চ্যাম্পিয়নস লিগ জিততেও পারে। ’ 

এছাড়াও গ্রিজম্যান বার্সায় তার সময় কেমন কাটছে তা নিয়েও আলোচনা করেছেন। ফরাসি তারকা আগেই জানিয়েছিলেন, ক্যাম্প ন্যুয়ের দুই প্রধান তারকা লিওনেল মেসি ও লুইস ‍সুয়ারেজের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক আরও গভীর করার কথা। তার জন্য দু’জনকে ডিনারের দাওয়াতও দেন তিনি। এবারও জানালেন মেসি-সুয়ারেজের সঙ্গে সম্পর্ক আরও নিবিড় করতে চান গ্রিজি। পাশাপাশি বার্সা সতীর্থদের সঙ্গে বোঝাপড়ার বিষয়ে বলেন, ‘আমাকে নিজের নতুন অবস্থান শিখতে হবে এবং নতুন সতীর্থদের বুঝতে হবে। ’  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa