ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

অনুশীলনে ফিরলেন সাহাদাত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

পায়ের ছোট আঙ্গুলের ফোলা কমেনি। তবে যন্ত্রণা একেবারে চলে গেছে। সাহাদাত হোসেন নেটে বল করেছেন। টানা অনেকগুলো ওভার।

ঢাকা: পায়ের ছোট আঙ্গুলের ফোলা কমেনি। তবে যন্ত্রণা একেবারে চলে গেছে। সাহাদাত হোসেন নেটে বল করেছেন। টানা অনেকগুলো ওভার।

বলার অপেক্ষা রাখেনা চোট সারিয়ে মাঠে ফিরেছেন জাতীয় দলের মিডিয়াম পেসার সাহাদাত। ডান পায়ের ছোট আঙ্গুলে চোট পেয়েছিলেন ২০০৮ সালে ভারতের বিপক্ষে হোম সিরিজে। এক্সরে কাগজে বেরিয়ে এসেছে আঙ্গুলের ছোট লিগামেন্ট কিছুটা ছিড়ে গেছে। বেশ কয়েকবার চিকিৎসকের শরণাপন্ন হতে হয় শাহাদাতকে। ব্যথা নিয়েই ইংল্যান্ডের টেস্ট খেলেছেন।

এবার যন্ত্রণা অনেক বেশি কাবু করে ফেলেছিলো শাহাদাতকে। শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের স্পোর্টস বিশেষজ্ঞ চিকিৎসক ড. দেবাশিস চৌধুরী গভীর পর্যবেক্ষণের পর আবিষ্কার করেন বোলিংয়ের সময় ভুল স্টেপিং ও পা ফেলার ফলে এমন সমস্যায় পড়েছেন জাতীয় দলের এই পেসার। এখন সেটাই শুধরানোর চেষ্টা করবেন শাহাদাত।

রোববার অনুশীলন শেষে শাহাদাত সাংবাদিকদের বলেন,“বোলিংয়ের সময় আমার পা বাকা হয়ে পড়তো। সে কারণেই বেশিরভাগ সমস্যা হয়। ওটা ঠিক হলেই অনেক ঝামেলা চুকে যাবে। আশা করি শুধরে নিতে পারবো।

ব্যথানাশক দুটো ইনজেকশন নিতে হয়েছে শাহাদাতকে। সঙ্গে বিশ্রাম। প্রথম ইনজেকশন নেওয়ার পরও ব্যথা ছিলো। তবে এক সপ্তাহ আগে দ্বিতীয় ইনজেকশনটি দেওয়ার পরই সুস্থ বোধ করতে থাকেন শাহাদাত।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘন্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00