bangla news

দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১১:১৭:৩৭ পিএম
হার্শেল গিবস। ছবি: সংগৃহীত

হার্শেল গিবস। ছবি: সংগৃহীত

বুধবার (১১ ডিসেম্বর) থেকে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ। এবারে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল সিলেট থান্ডার্স। এ দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ব্যাটসম্যান হার্শেল গিবস। বিপিএলের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে গিবসের দল।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ম্যাচের আগের দিন পুরো দলকে অনুশীলন করিয়েছেন গিবস। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। জানান, নিজের অভিজ্ঞতার সবটুকুই দেবেন দলের জন্য।

গিবস বলেন, আমি শক্তি, দক্ষতা ও অপরিসীম আবেগ নিয়ে ক্রিকেট খেলেছি। এই ব্যাপারটিই শিষ্যদের মধ্যে ছড়িয়ে দিতে চাই, যাতে তারা ভীতিহীন ও চাপমুক্ত হয়ে ক্রিকেট খেলতে পারে। কোচ হিসেবে আমার ভূমিকা উপভোগ করতে চাই। আন্তর্জাতিক অঙ্গনে যারা ক্রিকেট এখনো খেলেনি, বিপিএল তাদের জন্য অনেক বড় একটি মঞ্চ। তবে বিষয়টি এমন নয় যে তাদের ভেতরে মেধা নেই। আগামী কয়েক সপ্তাহ তাদের মধ্যে এটাই বিশ্বাস করাতে চেষ্টা করবো যে, তোমাদেরও আন্তর্জাতিক পর্যায়ে খেলার যোগ্যতা আছে।

দলে বড় কোনো তারকা না থাকলেও কিছু অভিজ্ঞ আর তরুণ ক্রিকেটার আছে সিলেটের। দল নিয়ে গিবস বলেন, এটা ঠিক আমাদের দলে বড় কোনো নাম নেই যা অন্য দলে আছে। এর মানে হলো আমরা স্বাধীনতা নিয়ে খেলতে পারবো। আপনি যতই অপরিচিত হবেন তত ভাল খেলবেন। আমি দলের সঙ্গে কথা বলেছি। তাদের মধ্যে যে রোমাঞ্চ দেখেছি, সেটা দলের জন্য ভালো কিছুরই ইঙ্গিত বহন করে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
আরএআর/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 23:17:37