bangla news

ইন্টারের বিপক্ষে বিশ্রামে মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১১:৫৬:০০ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

প্রায় প্রতিটি ম্যাচেই ৯০ মিনিট খেলতে হয় লিওনেল মেসিকে। কেননা তার মতো বড় মানের খেলোয়াড়ের কাছে দল ভরসা বা বড় জয় আশা করে। তাই বলে বার্সেলোনা অধিনায়কের যে বিশ্রামের প্রয়োজন নেই সেটা বলা যাবে না। সেকারণে চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে বার্সার পরবর্তী ম্যাচে মেসিকে বিশ্রাম দিয়েছেন কোচ আর্নেস্তো ভালভার্দে।

মঙ্গলবার দিবাগত রাতে গ্রুপ ‘এফ’র ম্যাচে ইতালিয়ান জায়ান্টদের বিপক্ষে তাদেরই মাঠ সান সিরোতে খেলতে যাবে স্প্যানিশরা।

আর্জেন্টাইন অধিনায়ক মেসি এসময় কাতালুনিয়ায় থেকে যাবেন। তার সঙ্গে সার্জিও রবের্তো ও জেরার্ড পিকেও নিজেদের ঘরেই থাকবেন।

এদিকে ইনজুরির কারণে এ ম্যাচে আগেই ছিটকে গেছেন ওসমানে দেম্বেলে, নেলসন সেমেদো, জর্দি আলবা ও আর্থার মেলোর মতো তারকারা। তবে তরুণ আনসু ফাতি, রিকুই পুইগ, রোনাল্দ আরাউজো ও দানি মোরের ইতালি ভ্রমণ করবেন।

এ ম্যাচটি অবশ্য বার্সার জন্য অনেকটা নিয়মরক্ষার। কেননা ইতোমধ্যে তারা নিজেদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোতে পা রেখেছে। তবে বার্সার না হোক ইন্টারের জন্য ম্যাচ বেশ গুরুত্বপূর্ণ। শেষ ষোলোতে যেতে হলে দলটির এ ম্যাচ জিততে হবে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 11:56:00