ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

ক্রিকেট

জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারে বিশেষ বিপিএল আয়োজন করা হবে। ইতোমধ্যে আসরটির জমকালো উদ্বোধন হয়ে গেল। বুধবার (১১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে মূল আসর। আর এই আসরে খেলা দেখতে হলে টিকিটের মূল্য কেমন হবে তা জানিয়ে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

মঙ্গলবার (১০ ডিসেম্বর) থেকে বিপিএলের টিকিট বিক্রি শুরু হচ্ছে। সকাল ৯টা থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেইটের বুধ ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন দুটি বুথে।

এছাড়াও অনলাইনে টিকিট পাওয়া যাবে www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com ওয়েবসাইটে।

বিপিএলের সপ্তম আসরে টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। স্টেডিয়ামের পূর্ব গ্যালারির জন্য এই ব্যবস্থা। আর উত্তর বা দক্ষিণ গ্যালারির মূল্য ৩০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের জন্য ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ড ২০০০ টাকা।

আগেরবারের মতো এবারও এক টিকিটে দুটি ম্যাচ দেখার সুযোগ থাকবে। তবে ঢাকায় টুর্নামেন্টের প্রথম পর্বের জন্য শুধু রাখা হয়েছে এই দাম। পরের ধাপগুলোর টিকেটের দাম জানানো হবে পরে।

বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) বিপিএলের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মুখোমুখি হবে সিলেট থান্ডার্সের।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa