bangla news

টানা নয় ম্যাচ পর আর্সেনালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১০:২৭:৪৮ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

বাজে সময়ের মধ্যে যাচ্ছে আর্সেনালের চলমান ক্লাব মৌসুম। একের পর এক ব্যর্থতা ঘিরে ধরেছে দলটিকে। তাইতো ইংলিশ প্রিমিয়ার লিগে জয় নামক সোনার হরিণের দেখা পেতে সাত ম্যাচ লেগে গেলো। আর সবমিলিয়ে নয় ম্যাচ পর জয়। এদিন ৯ মিনিটের ঝড়ে ওয়েস্টহাম ইউনাইটেডকে ৩-১ গোলে হারায় আর্সেনাল।

এর আগে সর্বশেষ গত বছরের ৬ অক্টোবর বোর্নমাউথের বিপক্ষে ১-০ গোলে জিতেছিল আর্সেনাল। মাঝে সাত ম্যাচে তিনটিতে হার ও চারটিতে ড্র করে গানাররা।

এদিন অবশ্য প্রথমার্ধে গোল হজম করে ফের হারের শঙ্কা জাগায় আর্সেনাল। খেলার ৩৮ মিনিটে প্রতিপক্ষের অ্যাঞ্জেলো ওগবোন্নার গোলে লিড পায় ওয়েস্টহাম। তবে দ্বিতীয়ার্ধে ৬০ থেকে ৬৯ মিনিটের মধ্যে তিনটি গোল পরিশোধ করে আর্সেনাল। গোলগুলো করেন গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, নিকোলাস পেরে ও পিয়েরে-এমরিক আউবামেয়াং।

লিগে ১৬ ম্যাচে পাঁচ জয় ও সাত ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে নবম স্থানে উঠে এসেছে আর্সেনাল। ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। দুইয়ে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৩৮। ৩২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। ২৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে চেলসি। ম্যানচেস্টার ইউনাইটেড ও উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের পয়েন্ট সমান ২৪। তবে গোল ব্যবধানে এগিয়ে পঞ্চম স্থানে আছে ওলে গুনার সুলশারের রেড ডেভিলসরা।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 10:27:48