ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

একই মাঠে একাধিক দলের অনুশীলন দেখে অবাক রংপুরের কোচ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
একই মাঠে একাধিক দলের অনুশীলন দেখে অবাক রংপুরের কোচ রংপুর রেঞ্জার্সের কোচ মার্ক ওডনেল: ছবি-সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে বাকি একদিন। দলগুলো আপাতত ব্যস্ত নিজেদের ঝালিয়ে নিতে। সোমবার (০৯ ডিসেম্বর) মিরপুরে হোম অব ক্রিকেটে একাডেমি মাঠে অনুশীলন করেছে সব দলই। মাঠের এক পাশে খুলনা তো আরেক পাশে অনুশীলন করছে চট্টগ্রাম। মাঠের মাঝে ছিলো রাজশাহী। এরপর অনুশীলন করতে নামে রংপুর। সময় স্বল্বতার কারণে সবদলই অনুশীলন করে। আর এটা দেখেই অবাক হয়েছেন রংপুর রেঞ্জার্সের কোচ মার্ক ওডনেল।

মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন বিস্ময়ের কথা জানিয়েছেন এই কিউই কোচ। ওডনেল বলেন, ‘আমি এবারই প্রথম বাংলাদেশে এলাম।

খুব ঠাসা সূচি। ছয় দলের অনুশীলন একই মাঠে। ছয় দল এবং আরও কিছু দর্শক। ভয় লাগছে কখন কার গায়ে গিয়ে বল লাগে। আমি কখনো এরকম দেখিনি, এত ছোট জায়গায় এতগুলো দল একসঙ্গে অনুশীলন করছে। ’

এসময় ওডনেল আরও জানান, টি-টোয়েন্টি বেশি খেললে তা ব্যাটসম্যানদের ওপরই প্রভাব পড়ে বেশি। বলেন, ‘এই ফরম্যাটে (টি-টোয়েন্টি) সবাই বেশি উৎসাহী। অথচ ভারতের যেমন চেতশ্বর পূজারা বা নিউজিল্যান্ডের বিজে ওয়েটলিং এরা কেবল টেস্ট খেলে। কিন্তু এরকম লোক কম। ব্যাটিংয়ের দিক থেকে বললে হ্যাঁ অবশ্যই তা ব্যাটসম্যানদের ওপর প্রভাব পড়ে। ব্যাটসম্যানরা বেশি বেশি শট খেলতে চায়। ’

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
আরএআর /ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।