ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ক্রিকেট

সালমান-ক্যাটরিনার পারফরম্যান্সে শেষ হলো বিপিএল’র উদ্বোধনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
সালমান-ক্যাটরিনার পারফরম্যান্সে শেষ হলো বিপিএল’র উদ্বোধনী মঞ্চে সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

ঢাকা: জাঁকালো আয়োজনের মধ্যে দিয়ে পর্দা উঠলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) এবারের আসর।

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিবিপিএল’র উদ্বোধন ঘোষণা করেন। এরপর মঞ্চে পারফর্ম করে দেশি ও ভারতীয় শিল্পীরা।

এবারের আয়োজনের মূল আকর্ষণ ছিলেন বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তাদের পারফরম্যান্সের মধ্য দিয়ে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান।

মঞ্চে কৈলাস খের।  ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

অনুষ্ঠানের শুরুতে পারফর্ম করেন ‘ডি-রকস্টার’খ্যাত তারকা মঈদুল ইসলাম খান শুভ। এরপর একে একে দর্শক মাতাতে মঞ্চে আসেন রেশমি মির্জা ও বাংলাদেশের কিংবদন্তি শিল্পী জেমস।

সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে মঞ্চে হাজির হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রী সবাইকে বঙ্গবন্ধু বিপিএল সাফল্যমণ্ডিত করার আহ্বান জানান। তিনি আসরের উদ্বোধন ঘোষণা করার পর কিছুক্ষণ চলে আতশবাজি।

মঞ্চে সনু নিগম।  ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

এরপর শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। এ পর্যায়ে জেমসের পারফরম্যান্স শেষে ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগম সংগীত পরিবেশনা করেন। তার পারফরম্যান্স দর্শকরা বেশ উপভোগ করেন। সনু নিগমের পরিবেশনা শেষে কিছুক্ষণ চলে লেজার লাইট শো। এরপরই মঞ্চে আসেন ভারতীয় সংগীত তারকা কৈলাস খের।

রাত ১০টা ০৫ মিনিটে মঞ্চে আসেন উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ক্যাটরিনা কাইফ। প্রায় ১০ মিনিটের মতো নৃত্য পরিবেশন করেন ক্যাটরিনা। ক্যাটরিনার পারফরম্যান্সের পরই মঞ্চ মাতান আরেক বলিউড সুপারস্টার সালমান খান। রাত ১০টা ২০ মিনিটের দিকে সালমান খান পারফর্ম করেন।

মঞ্চে সালমান খান ও ক্যাটরিনা কাইফ।  ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

এরপর সালমান-ক্যাটরিনার দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান। আতশবাজির মধ্য দিয়ে শেষ হয় আনু্ষ্ঠানিকতা। বিপিএলের পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর।  

বাংলাদেশ সময়: ০৩২১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
আরএআর/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa