bangla news

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু: ক্যাটরিনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ১২:৫০:২৮ এএম
মঞ্চে ক্যাটরিনা কাইফ। ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

মঞ্চে ক্যাটরিনা কাইফ। ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে হাজির হয়ে এবারের আসরের উদ্বোধন ঘোষণা করেন তিনি।

বর্ণিল এই অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এদিন তারা দু’জন মঞ্চে পারফর্ম করেন। 

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হসপিটালিটি বক্সে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সালমান ও ক্যাটরিনা। এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

পারফর্ম শেষে সবাইকে সালাম দিয়ে বাংলায় কথা বলেন ক্যাটরিনা কাইফ। তিনি বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। লাভ ইউ বাংলাদেশ। অনেক শুকরিয়া আদায় করছি এখানে আসতে পেরে। আমি সত্যি বাংলাদেশকে অনেক ভালোবাসি। বাংলাদেশে আসার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ০০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এমআইএস/এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 00:50:28