ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

ক্রিকেট

নিরাপত্তার চাদরে ঢাকা শের-ই-বাংলা স্টেডিয়াম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
নিরাপত্তার চাদরে ঢাকা শের-ই-বাংলা স্টেডিয়াম নিরাপত্তার চাদরে ঢাকা পুরো মিরপুরের ক্রিকেট পাড়া। ছবি: শোয়েব মিথুন

মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের সামনে সচরাচর কঠোর নিরাপত্তা বলয় দেখা যায় না। তবে রোববার (০৮ ডিসেম্বর) সকাল থেকেই নিরাপত্তার চাদরে ঢাকা পুরো মিরপুরের ক্রিকেট পাড়া। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠবে কয়েক ঘন্টা পরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন ঘোষনা করবেন। পাশাপাশি মঞ্চ আলো করে পারফর্ম করবেন সালমান খান-ক্যাটরিনা কাইফের মতো বলিউড সুপারস্টাররা।

ভারতের ভিভিআইপি সেলিব্রেটিদের জন্য নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হবে, এটা জানাই ছিল। পাশিপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসা উপলক্ষে নিরপাপত্তা ব্যবস্থা তো আরও বেশি কড়া করা হয়েছে।

দর্শক, সাংবাদিক সবাইকেই কড়া তল্লাশি করে স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হয়।

সন্ধ্যায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন ঘোষনা করবেন। আর এর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কাউন্টডাউন শুরু হয়ে যাবে। উদ্বোধনী অনুষ্ঠানটি বিকেল সাড়ে ৪টা থেকে সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরএআর/এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa